Realme 7 Pro আজ ফের কেনার সুযোগ, পাবেন বাম্পার ব্যাংক অফারও

realme-7-pro-sale-today-via-flipkart-at-12-pm-offers-price-specifications

রিয়েলমি কিছুদিন আগেই তাদের ৭ সিরিজের দুটি ফোন Realme 7 ও Realme 7 Pro লঞ্চ করেছিল। এর মধ্যে আজ রিয়েলমি ৭ প্রো ফোনটি ফ্ল্যাশ সেলে কেনা যাবে। এই সেল Flipkart ও Realme.com এ অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টায় এই সেল শুরু হবে। ভারতে Realme 7 Pro এর দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। আপনি যদি মিড রেঞ্জে কোনো ফোন খোঁজ করে থাকেন তাহলে এই ফোনটি কিনতেই পারেন। এই ফোন ফাস্ট চার্জিং প্রযুক্তি, দুর্দান্ত ফটোগ্রাফি ও পারফরম্যান্স অফার করবে।

Realme 7 Pro দাম ও অফার

রিয়েলমি ৭ প্রো ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে কেনা যাবে। যার মধ্যে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। স্টোরেজের মত ফোনটি দুটি রঙে বিকল্পে পাবেন- মিরর সিলভার ও মিরর ব্লু।

ফ্লিপকার্টে রিয়েলমি ৭ প্রো এর ওপর এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ (সর্বোচ্চ ১২৫০ টাকা) ডিসকাউন্ট পাবে। আবার ২৯৯ টাকায় একবছরের Discovery Plus India সাবস্ক্রিপশন নিলে, আরেকবছর বিনামূল্যে পাওয়া যাবে। আবার নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারও ফোনটির ওপর উপলব্ধ।

Realme 7 Pro স্পেসিফিকেশন

এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। রিয়েলমি ৭ প্রো ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর (এফ/২.৩), ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, প্রো নাইটস্কেপ মোড প্রভৃতি ফিচার আছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Realme 7 Pro ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.৫।

এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। এছাড়াও আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। যা ৩৪ মিনিটে ফোনকে ০-১০০ চার্জ করে দেবে। ফোনটিতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট করবে।