ভালো ক্যামেরার ফোন খুঁজছেন? আজ কিনতে পারবেন Realme 7 Pro

realme-7-pro-sale-today-via-flipkart-at-12-pm-price-specifications-offers-details

আপনি কি ফটোগ্রাফির জন্য মিড রেঞ্জে নতুন স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য ভালো বিকল্প হতে পারে রিয়েলমির সদ্য লঞ্চ হওয়া Realme 7 Pro। কারণ এই ফোনের পিছনে আছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। শুধু তাই নয় রিয়েলমি ৭ প্রো ফোনে পাবেন ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি, যা নিমেষেই ফোনটিকে ফুল চার্জ করে দেবে। এই ফোনের দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার Realme 7 Pro ফোনের আরেকটি স্টোরেজ বিকল্প – ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। ফোনটি মিরর সিলভার ও মিরর ব্লু কালারে কিনতে পারবেন।

Realme 7 Pro এর সেল ও অফার

আজ রিয়েলমি ৭ প্রো ফোনটি দুপুর ১২ টায় কেনার সুযোগ আছে। Flipkart ও Realme.com থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্টে ৫৯৮ টাকার বদলে ২৯৯ টাকায় একবছরের Discovery Plus India সাবস্ক্রিপশন পাবেন। আবার ব্যাংক অফারে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের ইএমআই ট্রানজাকশনে ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডধারীরা। ২,২২৩ টাকা/ মাস থেকে শুরু হচ্ছে Realme 7 Pro এর নো কস্ট ইএমআই অপশন।

আবার রিয়েলমি ডট কম থেকে ফোনটি কিনলে ৫০০ টাকা সুপারক্যাশ পাওয়া যাবে। এরজন্য MobiKwik এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।

Realme 7 Pro স্পেসিফিকেশন

Realme 7 Pro ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। এছাড়াও আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। যা ৩৪ মিনিটে ফোনকে ০-১০০ চার্জ করে দেবে। ফোনটিতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট করবে।

রিয়েলমি ৭ প্রো ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর (এফ/২.৩), ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, প্রো নাইটস্কেপ মোড প্রভৃতি ফিচার আছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Realme 7 Pro ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.৫।