ভারতে আসছে Realme 7 Pro SE, টুইটে ইঙ্গিত দিলেন মাধব শেঠ

realme-7-pro-se-coming-soon-in-india-madhav-sheth-teased

কয়েকসপ্তাহ আগে রিয়েলমি ভারতে লঞ্চ করেছিল Realme 7 এবং Realme 7 Pro। এরপর ইন্দোনেশিয়ায় কোম্পানি Realme 7i ফোনটিকেও লঞ্চ করেছে। তবে টিপ্সটার অভিষেক যাদব গত শুক্রবার জানিয়েছে, রিয়েলমি আরও একটি ফোন শীঘ্রই ভারতে আনবে, যার নাম Realme 7 Pro SE। এবার রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth ও নতুন একটি ফোন লঞ্চ করার কথা কথা জানালো। মনে করা হচ্ছে মাধব শেঠ রিয়েলমি ৭ প্রো এসই লঞ্চ করার কথাই বলতে চেয়েছেন।

ভারতে আসছে Realme 7 Pro SE

মাধব শেঠ তার টুইটে জানিয়েছেন, শীঘ্রই তারা নতুন কিছু (ফোন) সামনে আনতে চলছে। তারা এর জন্য কঠোর পরিশ্রম করেছে। এই ফোনে লেদার ফিনিশ থাকবে। তিনি এই সম্পর্কে আরও বিস্তারিত জানতে #AskMadhav এপিসোডে চোখ রাখতে বলেছেন।

টুইটে মাধব শেঠ একাধিক স্মার্টফোনের রিয়ার প্যানেলের ছবি পোস্ট করেছেন। যেগুলি সবই লেদার ফিনিশের সাথে আসবে। এই টুইটে তিনি  #Realme7Pro হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। এর অর্থাৎ রিয়েলমি ৭ প্রো এর নতুন কোনো ভ্যারিয়েন্ট হতে পারে, যা Realme 7 Pro SE কেই নির্দেশ করে।

যদিও আমরা এখনও Realme 7 Pro SE এর কোনো স্পেসিফিকেশন জানতে পারিনি। তবে রিপোর্টে বলা হচ্ছে এই ফোনটি ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়া Realme 7i এর রিব্রান্ডেড ভার্সন হতে পারে। এই রিপোর্ট যদি সত্যি হয় তাহলে ফোনটির ডিজাইন যে আলাদা হবে তা মাধব শেঠ এর টুইট থেকে স্পষ্ট। এই সিরিজের প্রতিটি ফোনে যেহেতু ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। সেহেতু রিয়েলমি ৭ প্রো এসই ও একই ক্যামেরার সাথে আসবে বলে মনে হচ্ছে।