ভারতে এল Realme 7 Pro এর সান কিসড লেদার এডিশন, জেনে নিন দাম

realme-7-pro-sun-kissed-leather-edition-launched-price-in-indis-rs-19999

আজ রিয়েলমি ভারতে আনলো Realme 7 Pro এর Sun Kissed Leather Edition। এই ফোনটি কিছু সপ্তাহ আগেই রিয়েলমি ৭ এর সাথে ভারতে এসেছিল। আজ ফোনটির স্পেশাল এডিশনকে নিয়ে আসা হল। কোম্পানির তরফে জানানো হয়েছে, রিয়েলমি ৭ প্রো এর সান কিসড লেদার এডিশন কে ১৪টি ম্যানুফ্যাকচারিং প্রসেস দ্বারা বানানো হয়েছে। যা ট্রেন্ডি ভিজ্যুয়াল এফেক্টের সাথে ইউজারকে হাই এন্ড টাচ ফিলিং দেবে। যদিও এর স্পেসিফিকেশন ও দাম আগে লঞ্চ হওয়া রিয়েলমি ৭ প্রো মতই রাখা হয়েছে।

Realme 7 Pro Sun Kissed Leather Edition দাম, লভ্যতা ও সেলের তারিখ

রিয়েলমি ৭ প্রো সান কিসড লেদার এডিশন এর দাম শুরু হয়েছে ১৯,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। ফোনটি ১৬ অক্টোবর মধ্যরাত ০০:০০ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। জানিয়ে রাখি ওইসময় ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলও শুরু হবে। কোম্পানির তরফে আরও জানানো হয়েছে, স্পেশাল এডিশন খুব শীঘ্রই অফলাইনেও পাওয়া যাবে।

Realme 7 Pro Sun Kissed Leather Edition স্পেসিফিকেশন

রিয়েলমি ৭ প্রো সান কিসড লেদার এডিশন ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি বাড়ানো যাবে।

Realme 7 Pro এর স্পেশাল এডিশনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের জন্য এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। যা ৩৪ মিনিটে ফোনকে ০-১০০ চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট করবে।

আবার রিয়েলমি ৭ প্রো সান কিসড লেদার এডিশন এসেছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর (এফ/২.৩), ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, প্রো নাইটস্কেপ মোড প্রভৃতি ফিচার আছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.৫। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই সিস্টেমে চলবে।