অফারের ফুলঝুড়ি, আজ প্রথমবার কেনার সুযোগ Realme 7 Pro

Realme 7 Pro to go on sale today on Flipkart Realme com at 12 noon

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Realme 7 Pro। দুপুর ১২ টায় Realme.Com ও Flipkart থেকে রিয়েলমি ৭ প্রো ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর বিভিন্ন অফার উপলব্ধ রয়েছে। কিছুদিন আগেই Realme 7 এর সাথে এই ফোনটিকে ভারতে আনা হয়েছিল। Realme 7 Pro এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর।

Realme 7 Pro দাম ও অফার

ভারতে রিয়েলমি ৭ প্রো দুটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। এই ফোনটি মিরর সিলভার ও মিরর ব্লু কালারে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে UPI ট্রাঞ্জাকশনে ৭৫ টাকা ডিসকাউন্ট মিলবে। ৭৫ টাকা ছাড় দেওয়া হবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ২,২২৩ টাকা থেকে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ডিসকাউন্ট মিলবে। এছাড়াও ২৯৯ টাকা অতিরিক্ত দিয়ে ২ বছরের Discovery Plus India সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Realme 7 Pro স্পেসিফিকেশন:

রিয়েলমি ৭ প্রো ফোনে আছে ৬.৪ ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। এছাড়াও আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি বাড়ানো যাবে।

এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর (এফ/২.৩), ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, প্রো নাইটস্কেপ মোড প্রভৃতি ফিচার আছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Realme 7 Pro ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার অ্যাপারচার এফ/২.৫।

সিকিউরিটির জন্য এই ফোনে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। যা ৩৪ মিনিটে ফোনকে ০-১০০ চার্জ করে দেবে। ফোনটিতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। এতে ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট করবে।