আজ দ্বিতীয়বার কেনা যাবে Realme 7, সস্তার ফোনে আছে নজরকাড়া ফিচার

Realme 7 sale today at 12 pm via flipkart realme com price specifications

Realme 7 আজ দ্বিতীয়বার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে। গত ১০ সেপ্টেম্বর ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল। যেখানে মোট ১ লক্ষ ৮০ হাজার ইউনিট রিয়েলমি ৭ বিক্রি হয়েছে বলে কোম্পানির দাবি। আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে ফের ফোনটি কেনা যাবে। Realme 7 ফোনটি দুটি স্টোরেজে ভারতে উপলব্ধ, যার দাম শুরু হয়েছে ১৫,০০০ টাকা থেকে। এই ফোনে পাবেন ফাইবার কুলিং সিস্টেম, সনি আইএমএক্স৬৮২ সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা ও ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট।

Realme 7 দাম

ভারতে রিয়েলমি ৭ ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা। ফোনটি মিস্ট ব্লু ও মিস্ট হোয়াইট কালারে পাওয়া যাবে।

ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনলে ২৯৯ টাকায় ২ বছরের Discovery Plus সাবস্ক্রিপশন পাওয়া যাবে। স্বাভাবিক ভাবে এই দামে ১ বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৬৬৭ টাকা থেকে। এছাড়াও ফোনটির ওপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Realme 7 স্পেসিফিকেশন:

রিয়েলমি ৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর টাচ স্যাম্পেলিং রেট ১২০ হার্টজ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে কার্বন ফাইবার কুলিং সিস্টেম। আবার পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Realme 7 ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ক্যামেরায় স্টারি মোড, নাইট ফিল্টার, UIS এবং UIS ম্যাক্স, আলট্রা ওয়াইড ভিডিও রেকর্ড সাপোর্ট করবে। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০।

রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই।