আসছে Realme 7 সিরিজ, থাকবে শক্তিশালী ব্যাটারি সহ ফাস্ট চার্জিংয়ের সুবিধা

রিপোর্ট অনুযায়ী ১ সেপ্টেম্বর কোম্পানি চীনে Realme 7 সিরিজ লঞ্চ করবে।

Realme 7 Series
Realme 7 launch date in India

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি এবছরের মার্চে Realme 6 সিরিজ বাজারে এনেছিল। এবার কোম্পানি এর পরবর্তী সিরিজ অর্থাৎ Realme 7 লঞ্চ করতে চলেছে। যদিও কোম্পানির তরফে রিয়েলমি ৭ সিরিজ লঞ্চ নিয়ে কোনো অফিসিয়াল বার্তা দেওয়া হয়নি। তবে রিয়েলমির সিইও ও আরও কিছু কর্মকর্তা এই সিরিজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করছেন। রিপোর্ট অনুযায়ী ১ সেপ্টেম্বর কোম্পানি চীনে Realme 7 সিরিজ লঞ্চ করবে।

আসলে কিছুদিন আগে একজন লিকস্টার জানিয়েছিলেন, রিয়েলমি সহ আরও দুটি স্মার্টফোন কোম্পানি ১ সেপ্টেম্বর একটি ইভেন্টের আয়োজন করেছে। এখানে কিছু স্মার্টফোন লঞ্চ করা হবে। এরপরেই রিয়েলমির সিইও Xu Qi Chase একটি উইবো পোস্টে সোডা ক্যান এর ছবি পোস্ট করে। যেখানে ‘৭’ নম্বর লেখা আছে। আবার ক্যাপশনে Chase লিখেছে ‘কামিং সুন’। যারপরে নিশ্চিত হয়ে যায় খুব শীঘ্রই Realme 7 সিরিজ বাজারে আসছে।

যদিও রিয়েলমি ৭ সিরিজ নিয়ে আমাদের কাছে বিশেষ কোনো তথ্য নেই। তবে কয়েক সপ্তাহ আগে চীনা সার্টিফিকেশন সাইটে রিয়েলমির দুটি নামহীন স্মার্টফোন কে দেখা গিয়েছিল। হয়তো এই দুটি ফোনই Realme 7 ও Realme 7 Pro নামে আসতে পারে। সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, এর একটি ফোনে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আবার অন্য ফোনটিতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

এছাড়াও জানা গিয়েছিল এই সিরিজের একটি ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই সেটআপে থাকবে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে আসবে। এখন দেখার Realme 7 সিরিজ কি স্পেসিফিকেশন সহ কবে বাজারে আসে। এরজন্য আমাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।