রবিবারের বিশেষ অফার, দুর্দান্ত ফিচারের Realme 7 সস্তায় কেনার আজই শেষ দিন

Realme 7 temporary price cut on realme days sale Flipkart offers

গতবছর ভারতে লঞ্চ হয়েছিল Realme 7। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ দুর্দান্ত ফিচার আছে। আবার দামও সাধ্যের মধ্যে। সেক্ষেত্রে আপনি যদি আজ এই ফোনটি কিনতে চান তাহলে বিশেষ অফার পাবেন। Flipkart ও realme.com ওয়েবসাইটে Realme 7 ফোনটি ১,০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। আজই এই অফারের শেষ দিন।

Realme 7 ফোনের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট

ভারতে রিয়েলমি ৭ এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা।

তবে Realme Days Sale উপলক্ষ্যে এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর ফোনটি যথাক্রমে ১৩,৯৯৯ ও ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রিপেড ট্রানজাকশনে এবং ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজেকশনে ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। মনে রাখবেন এই সেল আজ রাত ১২ টায় শেষ হবে।

Realme 7 এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৭ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।

Realme 7 ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কলিং ও সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন