আজ আরও একবার ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন Realme 7, জেনে নিন অফার

realme-7-to-go-on-sale-via-flipkart-realme-com-price-specification-offers

সদ্য ভারতে এসেছে Realme 6 সিরিজের আপগ্রেড ভার্সন Realme 7 সিরিজ। এই সিরিজে দুটি ফোন আছে রিয়েলমি ৭ ও রিয়েলমি ৭ প্রো। এরমধ্যে আজ Realme 7 ফোনটির সেল আছে। আপনি যদি মিড বাজেট রেঞ্জে কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে এই ফোনটি আপনার চাহিদা মেটাতে পারে। রিয়েলমি ৭ আজ দুপুর ১২ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৩০ ওয়াট ডার্ট চার্জিং, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি।

Realme 7 দাম ও অফার

রিয়েলমি ৭ এর দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা। ফোনটি মিস্ট হোয়াইট ও মিস্ট ব্লু কালারে কিনতে পারবেন।

লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্টে HSBC ক্রেডিট কার্ড গ্রাহকরা ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার Flipkart Axis Bank, Axis Bank Buzz ক্রেডিটকার্ড গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও ৫৯৮ টাকার বদলে কেবল ২৯৯ টাকায় পাওয়া যাবে ২ বছরের Discovery Plus সাবস্ক্রিপশন। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৬৬৭ টাকা থেকে।

এদিকে Realme.com থেকে কিনলে ৫০০ টাকা পর্যন্ত MobiKwik সুপারক্যাশ পাওয়া যাবে।

Realme 7 স্পেসিফিকেশন

অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। রিয়েলমি ৭ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে কার্বন ফাইবার কুলিং সিস্টেম। ফটোগ্রাফির জন্য Realme 7 ফোনের পিছনে চারটি ক্যামেরা (কোয়াড) দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮২ সেন্সর। এর অ্যাপারচার এফ/১.৮। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল সাদা এবং কালো পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এই ক্যামেরায় স্টারি মোড, নাইট ফিল্টার, UIS এবং UIS ম্যাক্স, আলট্রা ওয়াইড ভিডিও রেকর্ড সাপোর্ট করবে। ভিডিও কলিং ও সেলফির জন্য Realme 7 ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপারচার এফ/২.০। রিয়েলমি ৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৬৫ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।