৭ অক্টোবর ভারতে আসছে Realme 7i ও Realme 7 Pro Special edition

realme-7i-and-realme-7-pro-special-editions-launching-in-india-7-october

আগামী ৭ অক্টোবর ভারতে লঞ্চ হবে Realme 7i ও Realme 7 Pro Special edition। ইতিমধ্যেই রিয়েলমি ৭ আই ইন্দোনেশীয়ায় লঞ্চ হয়েছে। আবার ভারতে পাওয়া যাচ্ছে রিয়েলমি ৭ প্রো। কোম্পানির তরফে আজ টুইট করে এই দুই নতুন ডিভাইসের লঞ্চের কথা জানানো হয়েছে। রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ কয়েকদিন আগেই জানিয়েছিলেন যে, তারা ভারতে রিয়েলমি ৭ প্রো এর স্পেশাল এডিশন লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। আজ কোম্পানির টুইট থেকে পরিষ্কার Realme 7 Pro Special edition আসলে ‘Sun Kissed Leather Design’ সহ আসবে। এছাড়া হয়তো ফোনটির স্পেসিফিকেশনে কোনো বদল আনা হবেনা।

Realme 7i ও Realme 7 Pro Special edition লঞ্চ হবে ৭ অক্টোবর

কোম্পানির তরফে জানানো হয়েছে ৭ অক্টোবর দুপুর ১২:৩০ মিনিটে Realme 7i ও Realme 7 Pro Special edition কে লঞ্চ করা হবে। রিয়েলমির ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই লঞ্চ ইভেন্টে দেখা যাবে। ইতিমধ্যেই রিয়েলমি তাদের ওয়েবসাইট এই ডিভাইসগুলির জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। শুধু তাই নয় Flipkart এর ল্যান্ডিং পেজেও রিয়েলমি ৭ আই ফোনটিকে দেখা গেছে।

তবে এই দুই স্মার্টফোন ছাড়াও রিয়েলমি ওইদিন 55-inch SLED 4K TV, Realme 100W Soundbar, Realme Selfie Tripod লঞ্চ করবে বলে জানা গেছে। শুধু তাই নয় কিছুদিন আগে অনুষ্ঠিত IFA 2020 ইভেন্টে কোম্পানি Realme Buds Air Pro ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস এবং Realme Watch S Pro স্মার্টওয়াচ কে সামনে এনেছিল। হয়তো এই দুটি প্রোডাক্টকেও ওইদিন লঞ্চ করা হবে।

Realme 7i এর ভারতে সম্ভাব্য দাম

ভারতে রিয়েলমি ৭ আই এর লঞ্চ ডেট জানা গেলেও দাম জানা যায়নি। তবে ইন্দোনেশিয়ায় ফোনটির দাম ছিল আরপি ৩০,৯৯,০০০ (প্রায় ১৫,২৭০ টাকা)। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। এদিকে এদিকে টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন, ভারতে Realme 7i ভিন্ন স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে পাওয়া যাবে। এখন দেখার এদের দাম কত হয়।