Realme 7i ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, আসলো অ্যান্ড্রয়েড ১১ আপডেট

realme-7i-android-11-based-realme-ui-2-0-early-access-released.jpg

Realme গতবছর X50 Pro ফোনের সাথে অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ওএস লঞ্চ করেছিল। এরপর একে একে বিভিন্ন স্মার্টফোনে এর বিটা টেস্টিং শুরু হয়। ইতিমধ্যেই Realme 6, Realme C12, Realme C15, Realme X2, Realme X3, এবং Realme X3 SuperZoom এর মত ফোনগুলিতে এই কাস্টম স্কিনের পরীক্ষা চলছে। এবার Realme 7i এর জন্য রিয়েলমি ইউআই ২.০ এর আর্লি অ্যাক্সেস প্রোগ্রাম রিলিজ করা হল।

নতুন এই আপডেটের বিল্ড নম্বর RMX2103PU_11.A.37। আগ্রহী ইউজাররা ফোনের Settings > Software Update > Gear Icon > Trial Version > Apply Now স্টেপগুলি ফলো করে এই বিটা আপডেট ডাউনলোড করতে পারবেন। এরপরে আপনার ফোনে অ্যান্ড্রয়েড ১১ এর একাধিক ফিচার যুক্ত হবে।

তবে মনে রাখবেন যেহেতু এটি বিটা আপডেট তাই ইনস্টলের পর ফোনে ছোটখাটো সমস্যাও দেখা দিতে পারে। সেক্ষেত্রে বুদ্ধিমানের কাজ হবে ডেটা ব্যাকআপ নিয়ে রাখা। রিপোর্ট অনুযায়ী, প্রথমে স্বল্প সংখ্যক ইউজারের জন্য আর্লি অ্যাক্সেস প্রোগ্রাম রিলিজ করা হয়েছে। এইসব ইউজারের থেকে পজিটিভি রিভিউ আসার পর রিয়েলমি ইউআই ২.০ এর স্টেবল আপডেট পাওয়া যাবে।

Realme 7i গতবছর অক্টোবরে ভারতে অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই ইন্টারফেসের সাথে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন