একদিন পরেই ৬৪ এমপি ক্যামেরার সাথে লঞ্চ হবে Realme 7i, ফাঁস হল সমস্ত ফিচার

Realme 7i teased with 64 Megapixel Quad Camera

আগামী পরশু অর্থাৎ ১৭ সেপ্টেম্বর ইন্দোনেশিয়ায় লঞ্চ হবে Realme 7i। এই ফোনটি রিয়েলমি ৭ সিরিজের তৃতীয় ফোন হবে। এর আগে কোম্পানি ভারতে এই সিরিজের Realme 7 ও Realme 7 Pro কে লঞ্চ করেছে। মনে করা হচ্ছে রিয়েলমি ৭ আই হবে এই সিরিজের সস্তা মডেল। ফোনটি লঞ্চ হওয়ার আগেই এর কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে। এবার রিয়েলমি ফোনটির টিজার পোস্ট করে আরও কিছু স্পেসিফিকেশন সামনে এনেছে।

Realme Indonesia থেকে টুইট করে জানানো হয়েছে, Realme 7i ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসাবে থাকবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। ফোনটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে লঞ্চ হবে। এই ক্যামেরা পাঞ্চ হোলের মধ্যে থাকবে।

ক্যামেরা সেন্সর ছাড়াও রিয়েলমির এই টুইট থেকে জানা গেছে, ফোনটি অররা গ্রীন এবং পোলার ব্লু কালারে আসবে। এর আগে ইন্দোনেশিয়ার রিটেলার ওয়েবসাইট, Lazada থেকে জানা গিয়েছিল, Realme 7i জেড এবং শ্যাম্পেন কালারেও পাওয়া যাবে। আবার ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে।

Realme 7i এর অন্যান্য স্পেসিফিকেশন 

রিয়েলমি ৭ আই ফোনটি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল এলসিডি প্যানেলের সাথে আসবে। এর পিক্সেল রেজুলেশন হবে ৭২০ x ১৬০০ এবং রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে লঞ্চ হবে, যার ক্লক স্পিড ২.০ গিগাহার্টজ। এতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এর ওপর চলবে।