Realme 8 5G আজ প্রথমবার সেলে হাজির, রয়েছে আকর্ষণীয় অফার

Realme 8 5G first sale today at noon on Flipkart realme price offers specifications

Realme 8 5G গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনটি ভারতের সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসাবে এসেছিল। আজ প্রথমবার এই ফোনটি ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় Flipkart ছাড়াও রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে রিয়েলমি ৮ ৫জি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ফোনটির ওপর আকর্ষণীয় ব্যাংক অফারের ঘোষণা করেছে কোম্পানি। Realme 8 5G ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৯০ হার্টজ স্ক্রিন, লেটেস্ট ডাইমেনসিটি প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা।

Realme 8 5G এর দাম ও অফার

রিয়েলমি ৮ ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে-  সুপারসনিক ব্ল্যাক ও সুপারসনিক ব্লু।

লঞ্চ অফারের কথা বললে, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়া ফোনটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

Realme 8 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস সহ চলবে। এতে ব্যবহার করা হয়েছে ২.২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সাথে আছে ARM Mali-G57 জিপিইউ। ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে সহ এসেছে। সিকিউরিটির জন্য পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড আছে।

Realme 8 5G ফোনে পাওয়া যাবে ১৮ ওয়াট কুইক চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল মনোক্রম পোর্ট্রেট লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন