Realme 8 এবং 8 Pro পাওয়া যাবে ৮ জিবি পর্যন্ত র‌্যামের সাথে, লঞ্চের আগে ফাঁস আরও তথ্য

realme-8-and-realme-8-pro-colour-and-storage-variant-leaked-ahead-of-launch

রিয়েলমি তাদের নতুন সিরিজ Realme 8 লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে Realme 8 এবং 8 Pro। এরমধ্যে প্রো ভার্সন ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসবে বলে কোম্পানির তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে। এছাড়াও রিয়েলমি ৮ ফোনের রিটেল বক্স সহ স্পেসিফিকেশন কিছুদিন আগেই টুইট করেছিলেন রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ। এবার Realme 8 এবং 8 Pro ফোন দুটির স্টোরেজ ও কালার ভ্যারিয়েন্ট ফাঁস হল।

টিপস্টার হিমাংশু জানিয়েছেন, রিয়েলমি ৮ ফোনটি দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে – ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। আবার ফোনটি সাইবার সিলভার ও ব্ল্যাক কালারে আসবে।

অন্যদিকে রিয়েলমি ৮ প্রো ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে কেনা যাবে। এই ফোনটিও দুটি কালারে আসবে- ইনফিনিটি ব্ল্যাক/ব্লু ও ইলিউমিনিটি ইয়েলো।

Realme 8 Pro এর সম্পর্কে কি জানা গেছে

রিয়েলমি ৮ ফোনটি ১০৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ আসবে। এই ক্যামেরায় থাকবে Tilt-Shift মোড, যা সাবজেক্ট এর ওপর ফোকাস করার সময় ব্যাকগ্রাউন্ড ব্লার করে দেবে। আবার এর ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, প্যানেলটি AMOLED হতে পারে। ডিসপ্লেটির রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।

গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে Realme 8 Pro ফোনটি স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর সহ আসবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Realme 8 এর স্পেসিফিকেশন

মাধব শেঠ নিশ্চিত করেছেন, রিয়েলমি ৮ ফোনে থাকবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হতে পারে ৬০ হার্টজ। আবার ফোনটি ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। ফোনটি স্লিম ও লাইট হবে বলেও জানা গেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন