লঞ্চের তারিখ ঠিক হয়নি, তার আগেই Realme 8 এর সমস্ত ফিচার ফাঁস করলো কোম্পানি নিজেই

realme-8-leaked-retail-box-reveal-entire-specifications-helio-g95-soc-64mp-quad-camera

শীঘ্রই ভারত সহ কয়েকটি মার্কেটে লঞ্চ হবে Realme 8 সিরিজ। গতকাল ক্যামেরা ইনোভেশন ইভেন্টে রিয়েলমি জানিয়েছে, এই সিরিজের প্রো মডেল অর্থাৎ Realme 8 Pro তে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হবে। যদিও ওই ইভেন্টে রিয়েলমি ৮ ফোনটি নিয়ে বিশেষ কিছু জানানো হয়নি। যায়নি। তবে আজ রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ এই ফোনের রিটেল বক্সের ছবি টুইট করেছেন। যেখান থেকে ফোনটির ক্যামেরা, প্রসেসর, ব্যাটারি, ডিসপ্লে ও ফাস্ট চার্জিং সম্পর্কে জানা গেছে। পাশাপাশি Realme 8 এর রিয়ার ডিজাইনও সামনে এসেছে।

মাধব শেঠ এর টুইট অনুযায়ী, রিয়েলমি ৮ ফোনের পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরা সেটআপটি অনেকটা Oppo F19 এর মত দেখতে হবে। আবার রিয়েলমির এই ফোনে পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লে দেওয়া হবে বলেই আমাদের অনুমান। এখনকার দিনে বেশিরভাগ স্মার্টফোনেই এই ডিজাইনের ডিসপ্লে দেখা যায়।

অন্যদিকে স্পেসিফিকেশনের কথা বললে Realme 8 ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড রিয়ার ক্যামেরা। যদিও অন্য ক্যামেরাগুলির স্পেসিফিকেশন এখনও অজানা। এমনকি সেলফি ক্যামেরা সম্পর্কেও কোনো তথ্য রিটেল বক্সে দেখা যায়নি। তবে ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে। এই প্রসেসর দুর্দান্ত গেমিং এক্সপেরিয়েন্স দেবে। ফোনটি স্লিম ও লাইট হবে বলেও রিটেল বক্সে উল্লেখ আছে।

শুধু তাই নয়, রিয়েলমি ৮ ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের প্যানেল হবে সুপার অ্যামোলেড। যদিও এছাড়া রিটেল বক্স থেকে আর কিছু জানা যায়নি। তবে আমরা আশা করছি এই ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন