Realme 8 Pro এর ইলুমিনেটিং ইয়োলো ভ্যারিয়েন্ট লঞ্চ হল, জানুন দাম

Realme 8 Pro illuminating yellow colour variant launched price specifications sale date

আজই ভারতে লঞ্চ হয়েছে Realme 8 5G। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই ফোনটির ওপর থেকে পর্দা সরানো হয়েছে। তবে এই ইভেন্টেই গত মাসে আসা Realme 8 Pro ফোনটির ইলুমিনেটিং ইয়োলো (Illuminating Yellow) কালার ভ্যারিয়েন্টও লঞ্চ করা হয়েছে। গত মাসেই এই নতুন কালার ভ্যারিয়েন্টের আগমনের কথা জানানো হয়েছিল। জানিয়ে রাখি, নতুন কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হয়নি। অর্থাৎ আগের মতই রিয়েলমি ৮ প্রো ইলুমিনিটিং ইয়োলো ভ্যারিয়েন্টে স্ন্যাপড্রাগন ৭ সিরিজের প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে।

Realme 8 Pro Illuminating Yellow ভ্যারিয়েন্টের দাম

স্পেসিফিকেশনের মত রিয়েলমি ৮ প্রো ইলুমিনেটিং ইয়োলো ভ্যারিয়েন্টের দামও অপরিবর্তিত আছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। নতুন এই ভ্যারিয়েন্টে আগামী ২৬শে এপ্রিল দুপুর ১২টায় Flipkart, realme.com ও অফলাইন স্টোর থেকে কেনা যাবে।

প্রসঙ্গত, এর আগে Realme 8 Pro ফোনটি ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু কালাবের সাথে লঞ্চ হয়েছিল।

Realme 8 Pro Illuminating Yellow ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

আগেই বলেছি, বিদ্যমান কালার ভ্যারিয়েন্টের সাথে নতুন ভ্যারিয়েন্টর স্পেসিফিকেশনে কোনো পার্থক্য নেই। সেক্ষেত্রে এতে ফুল-এইচডি রেজোলিউশনের ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। আবার ফোনে ব্যবহার করা হয়েছে এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। রিয়েলমি ৮ প্রো ইলুমিনেটিং ইয়োলো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএসে চলবে।

ক্যামেরার কথা বললে ফোনটির পিছনে চারটি সেন্সর দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ফোনের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর পাওয়া যাবে।

ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। যদিও রিয়েলমি ফোনটির সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার শিপিং করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন