Realme 8 Pro ইলুমিনেটিং ইয়োলো এডিশনের সেল শুরু, ৬ মাসের মাসিক কিস্তিতে কেনার সুযোগ

realme-8-pro-illuminating-yellow-edition-sale-today-on-flipkart-check-offers-price-specifications

ভারতে বিক্রি শুরু হল Realme 8 Pro ইলুমিনেটিং ইয়োলো (Illuminating Yellow) এডিশনের। কয়েকদিন আগেই এই নতুন কালার ভ্যারিয়েন্ট কে Realme 8 5G এর সাথে লঞ্চ করা হয়েছিল। এর আগে ফোনটি ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু  কালারে পাওয়া যেত। নতুন কালার ছাড়া রিয়েলমি ৮ প্রো ইলুমিনেটিং ইয়োলো এডিশনের স্পেসিফিকেশনে কোন পার্থক্য নেই। Realme 8 Pro এর মত এতেও আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে।

Realme 8 Pro Illuminating Yellow এর সেল ও দাম

আজ থেকেই রিয়েলমি ৮ প্রো ইলুমিনেটিং ইয়োলো Flipkart ও realme.com থেকে পাওয়া যাবে।

এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। জানিয়ে রাখি ফোনটির অন্যান্য কালার ভ্যারিয়েন্টও একই দামে উপলব্ধ।

লঞ্চ অফার হিসাবে ফোনটি ৬ মাসের নো কস্ট ইএমআই-এ কেনা যাবে। আবার Flipkart Axis ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Realme 8 Pro Illuminating Yellow এর স্পেসিফিকেশন

আগেই বলেছি রিয়েলমি ৮ প্রো এর মত নতুন এডিশনের স্পেসিফিকেশনে একই। সেক্ষেত্রে এতে পাবেন ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট।

আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএসে চলবে। এর সামনে আছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর। আবার পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন