Realme 8 ও Redmi Note 10 Pro Max ফোনের ওপর বাম্পার অফার, সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Realme 8 এবং Redmi Note 10 Pro Max স্মার্টফোন দুটি বিভিন্ন ব্যাংক কার্ডের মাধ্যমে ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে

Realme 8 redmi Note 10 pro max now available with cheapest price on Flipkart and amazon check offer

ভারতে Redmi ও Realme স্মার্টফোনের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ‘বাজেট-ফ্রেন্ডলি’ দামে অত্যাধুনিক স্পেসিফিকেশনের ফোন অফার করে চীনা সংস্থাদ্বয় ভারতীয় ক্রেতাদের মধ্যে ‘ক্রেজ’ তৈরী করতে সমর্থ হয়েছে। আপনিও যদি Realme বা Redmi ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর! আসলে Realme 8 এবং Redmi Note 10 Pro Max স্মার্টফোন দুটি বিভিন্ন ব্যাংক কার্ডের মাধ্যমে ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। পাশাপাশি ফোন দুটির ওপর মিলছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। তবে এই অফারের সাথে Realme 8 ও Redmi Note 10 Pro Max ফোন দুটি কিনতে আপনাকে যথাক্রমে Flipkart এবং Amazon সাইটে যেতে হবে।

Realme 8 দাম ও অফার

রিয়েলমি ৮ স্মার্টফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা, আর, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি সাইবার ব্ল্যাক ও সাইবার সিলভার কালারে পাওয়া যাবে।

রিয়েলমি ৮ ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে লোভনীয় অফারের সাথে কিনে নেওয়া যাবে। যেমন, Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৫% ক্যাশব্যাক অফার করে হবে। আবার, ICICI ব্যাঙ্কের অ্যামেক্স (Amex) নেটওয়ার্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতাদের ফ্ল্যাট ২০% ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, Bank of Baroda -এর মাস্টার কার্ড হোল্ডাররা ১০% ডিসকাউন্টের পাশাপাশি অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্টও পেয়ে যাবেন। শুধু তাই নয়, মাসিক ৫৫৫ টাকার নো-কস্ট ইএমআই অপশনে ফোনটি পকেটস্থ করা যাবে। পুরোনো হ্যান্ডসেটের বদলে রিয়েলমি ৮ কিনলে, ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

Redmi Note 10 Pro Max দাম ও অফার

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। এটি ডার্ক নাইট, গ্লেসিয়ার ব্লু এবং ভিনটেজ ব্রোঞ্জ কালারে কিনে নেওয়া যাবে।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স স্মার্টফোনটি ই-কমার্স সাইট Amazon থেকে বেশ কয়েকটি আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হচ্ছে। ফোনটি কেনার সময়ে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, মাসিক ৩,৩৩৩ টাকা নো-কস্ট ইএমআই অপশনের অধীনে ফোনটি কিনে নেওয়া যাবে। পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স কিনলে ১৪,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, প্রাইম মেম্বাররা ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের লাভ ওঠাতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।