Realme 8i ২ হাজার টাকা ডিসকাউন্ট ও মাসিক কিস্তিতে কেনার সুযোগ, অফার দেখে নিন

ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে Realme 8i ফোনের সাথে ফ্লাট ২,০০০ টাকার বা ১২% ডিসকাউন্ট অফার করা হচ্ছে

realme-8i-discount-offer-by-rs-2000-exchange-emi-deal-on-flipkart

ই-কমার্স সাইট Flipkart-এ এখন সেলের ছড়াছড়ি। ওয়ালমার্ট অধীনস্ত এই শপিং সাইটটি বছরের প্রথম দিন থেকেই ধারাবাহিক ভাবে ‘TV days sale’, ‘Big Bachat Dhamaal sale’ এর মতো সেল নিয়ে এসেছে। এখন আবার ই-কমার্স প্ল্যাটফর্মটি আয়োজন করল Mobile Bonanza Sale। এই সেল আগামীকাল অর্থাৎ ১১ জানুয়ারি পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে ক্রেতারা নামিদামি টেক ব্র্যান্ডের স্মার্টফোনগুলিকে বাম্পার ডিসকাউন্ট ও ইএমআই, এক্সচেঞ্জ বোনাসের মতো নানাবিধ অফারের সাথে সাশ্রয়ী দামে কিনে নিতে পারবেন। এক্ষেত্রে, সেলে অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা সুদীর্ঘ। তবে, তার মধ্যে Realme 8i স্মার্টফোনের উপর পাওয়া অফারটি সর্বাধিক নজরকাড়া। আসুন ফোনটির উপর কি কি অফার রয়েছে দেখে নেওয়া যাক।

Realme 8i দাম ও অফার

গত বছর সেপ্টেম্বর মাসে, দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতের বাজারে লঞ্চ হয় রিয়েলমি ৮আই। যার মধ্যে, ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। আর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ-ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট মোবাইল বোনাঞ্জা সেলে উভয় মডেলের সাথেই ফ্লাট ২,০০০ টাকার বা ১২% ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যারপর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে এখন যথাক্রমে ১৩,৯৯৯ টাকায় এবং ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, মাসিক ৪৮৬ টাকার নূন্যতম ইএমআই প্রদান করে এই ফোনটি বাড়ি নিয়ে আসতে পারবেন ক্রেতারা। এছাড়া, ফোনটির খরিদ্দারীর ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে। এক্ষেত্রে, ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ১৩,৪৫০ টাকা পর্যন্ত এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

Realme 8i স্পেসিফিকেশন ও ফিচার

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস চলিত রিয়েলমি ৮আই স্মার্টফোনে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে, ১০০% DCI-P3 কালার গ্যামেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৯০.৮% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। জানিয়ে রাখি, এই ডিসপ্লে ডায়নামিক রিফ্রেশ রেট সাপোর্ট সহ এসেছে – ৩০ হার্টজ, ৪৮ হার্টজ, ৫০ হার্টজ, ৬০ হার্টজ, ৯০ হার্টজ ও ১২০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। তবে নির্ধারিত র‌্যাম ছাড়াও, এতে ৫ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। আর, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

Realme 8i ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল Samsung S5KJN1 প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একই সাথে, ফোনের ডিসপ্লেতে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। সিকিউরিটির জন্য ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য Realme 8i ফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এটির ওজন ১৯৪ গ্রাম।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।