Realme 8i এর প্রথম সেল আজ! ৫০ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোন কিনুন আকর্ষণীয় অফারে

দুপুর ১২টা থেকে Realme 8i কোম্পানির নিজস্ব ওয়েবসাইট realme.com ও ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে কেনা যাবে

realme-8i-first-sale-today-via-flipkart-bank-offer-price-specifications

Realme 8i গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টা থেকে Realme 8i কোম্পানির নিজস্ব ওয়েবসাইট realme.com ও ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে এই ফোনের উপর ব্যাংক কার্ড অফার ও ইএমআই অফার পাওয়া যাবে। ফিচারের কথা বললে Realme 8i ফোনে রয়েছে এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দেওয়া হয়েছে।

Realme 8i এর দাম ও অফার

রিয়েলমি ৮ আই ফোনটি ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। ফোনটি স্পেস ব্ল্যাক এবং স্পেস পার্পেল কালারে এসেছে।

সেল উপলক্ষ্যে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা রিয়েলমি ৮ আই ফোনের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ফোনটি ৪৮৩ টাকা মাসিক কিস্তিতে কেনা যাবে।

Realme 8i এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ৮আই ফোনের সামনে রয়েছে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট সহ ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ( ১,০৮০ x ২,৪১২ পিক্সেল) ডিসপ্লে। পাঞ্চ হোলের মধ্যে উপস্থিত ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি Samsung S5KJN1 সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Realme 8i ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। আবার এই রিয়েলমি ফোন ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে ৫ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য Realme 8i ফোনে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!