Realme 9i ভারতে আসছে 18 জানুয়ারি, ৫০ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোনের দাম কত হবে?

Realme 9i স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ সহ আসবে

realme-9i-india-launch-date-january-18-price-specifications-features-leak

গত ১০ই জানুয়ারি ভিয়েতনামে লঞ্চ হয়েছিল Realme 9i (রিয়েলমি ৯আই)। এখন সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আগামী ১৮ই জানুয়ারী ভারতে পা রাখছে ফোনটি। আজ কোম্পানির তরফে একটি টুইট করে এদেশে ফোনটির আগমনের তারিখ নিশ্চিত করা হয়েছে। ইতিমধ্যেই রিয়েলমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে নতুন Realme 9i ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যেখানে হ্যান্ডসেটের কিছু মূল স্পেসিফিকেশনগুলি উল্লেখ আছে। জানা গেছে, এই Realme স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ সহ আসবে।

ভারতে Realme 9i-এর দাম, উপলব্ধতা

ভারতীয় সময় অনুযায়ী, আগামী ১৮ই জানুয়ারি দুপুর ১২টায় রিয়েলমি ৯আই স্মার্টফোনটি লঞ্চ হবে। টিপস্টার যোগেশ ব্রার এই ফোনের দাম জানিয়ে টুইট করেছেন। তার দাবি ফোনটি ১৩,৯৯৯ টাকা থেকে ১৪,৯৯৯ টাকার মধ্যে ভারতে লঞ্চ হবে। ফোনটি Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। উল্লেখ্য, ভিয়েতনামে রিয়েলমি ৯ আই ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ৬,২৯০,০০০ ভিএনডি (প্রায় ২০,৫০০ টাকা)। ফোনটি প্রিজম ব্ল্যাক, প্রিজম ব্লু কালারে এসেছিল।

Realme 9i-এর স্পেসিফিকেশন

ভিয়েতনামে লঞ্চ হওয়া রিয়েলমি ৯আই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এই ফোনে ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ (২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশন) আইপিএস এলসিডি ডিসপ্লে দেখা যাবে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৪৮০ নিট। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 9i ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.