Realme A1 খুব শীঘ্রই হবে লঞ্চ, দাম হবে 8000 টাকার কম

গতবছর ডিসেম্বর মাসে রিয়েলমির বাজেট ফোন, Realme A1 এর কিছু ফিচার সামনে এসেছিলো। যদিও তারপর থেকে এই ফোনের বিষয়ে আর কিছু জানা যায়নি। কোম্পানি এরপর ভারতে তিনটি ফোন লঞ্চ করেছে- Realme C2, Realme 3, Realme 3 Pro । এছাড়াও আগামী 15 জুলাই ভারতে Realme X লঞ্চ করা হবে। এতকিছুর মধ্যে রিয়েলমি একবারও A সিরিজের এই ফোনকে নিয়ে কোনো তথ্যই সামনে আনেনি।

তবে এবার Realme A1 এর রিটেল বাক্সের একটি ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গেলো। যা থেকে অনুমান করা যায় কোম্পানি পরবর্তী ফোন হিসাবে Realme A1 লঞ্চ করতে পারে। ডিসেম্বর মাসের রিপোর্ট অনুযায়ী এই ফোন ‘এন্টারটেইনমেন্টের বস’ রূপে স্মার্টফোন প্রেমীদের কাছে আসবে। এই ফোন শুধুমাত্র বিনোদনের জন্য ডিজাইন করা হয়েছে। যার দাম হবে 8000 টাকার কম। আসুন ফোনটির ফাঁস হওয়া ফিচার সম্পর্কে জেনে নেই।

Realme A1 সম্ভাব্য স্পেসিফিকেশন :

বেশ কিছুদিন আগে এই ফোনের কিছু ফিচার ইন্টারনেটে লিক হয়। জানা গেছে  রিয়েলমি A1 ফোনে 6.2 ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে।যার স্ক্রিন রেজল্যুশন 720 x 1520 পিক্সেল। এই ফোনে শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি70 প্রসেসর ও 3 জিবি র‌্যাম + 64 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে 13+ 2 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে।কম আলোয় ভালো ফটোর জন্য রিয়ার ক্যামেরার সাথে ডেপ্থ সেন্সিং ও এলইডি ফ্ল্যাশ ও দেওয়া হবে। এছাড়াও অনেক সেলফি মোডের সাথে থাকবে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এই ফোনে 4000 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

পড়ুন : Redmi 7A vs Realme C2 : 5,999 টাকায় কে দিচ্ছে সেরা ফিচার

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.