Realme ফ্যানরা জিতে নিতে পারেন প্রায় ৭ লক্ষ টাকা, কিভাবে জানুন

realme-announces-wallpaper-contest-for-realme-8-5g-prize-worth-10000-dollar

Realme ব্র্যান্ডটি কেবল তার সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটগুলির জন্যই নয়, বিশ্বজুড়ে ফ্যানদের সাথে অনন্য উপায়ে ব্যাপকভাবে সংযোগ রক্ষার জন্যও এই চিনা স্মার্টফোন কোম্পানিটি বিশেষভাবে পরিচিত। এই কারণে তারা বিভিন্ন সময়ে নানা রকম ইভেন্টের আয়োজন করে। এবার রিয়েলমি নিয়ে এল আরেকটি নতুন চমক! সম্প্রতি সংস্থাটি একটি প্রেস বিজ্ঞপ্তিতে দ্বিতীয় বিশ্বব্যাপী ওয়ালপেপার ডিজাইন কনটেস্ট আয়োজন করার কথা ঘোষণা করেছে। এই কনটেস্টে সারা বিশ্বের সমস্ত ইউজার, ডিজাইনার এবং ডিজাইন স্টুডেন্টরা Realme 8 5G স্মার্টফোনের জন্য ওয়ালপেপার তৈরি করতে পারবেন, এবং সেরাদের জন্য রিয়েলমি অফিসে ইন্টার্নশিপের পাশাপাশি ১০,০০০ ডলার ( প্রায় ৭ লক্ষ ৪৭ হাজার টাকা) পর্যন্ত নগদ পুরষ্কার জেতারও সুযোগ থাকবে।

বিশ্বব্যাপী এই প্রতিযোগিতা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, যার একটি লিঙ্ক নীচে দেওয়া হল: event.realme.com
প্রতিযোগিতাটি ১২ জুন, ২০২১ তারিখ পর্যন্ত চলবে এবং সারা বিশ্বের Realme ইউজাররা সেরা ডিজাইনের জন্য তাদের ভোট দিতে পারবেন। এর মধ্যে থেকে বাছাই করা সেরা ২০০ টি ডিজাইন, বিখ্যাত ডিজাইনার এবং Realme কার্যনির্বাহীদের (executives) একটি প্যানেল দ্বারা পর্যালোচিত হবে, যার মধ্যে রয়েছেন Realme-র প্রোডাক্ট ডিজাইন ডিরেক্টর নাওতো ফুকুসাওয়া, কোরিয়ান গ্রাফিক ডিজাইনার গ্রাফফ্লেক্স, Realme-র সিইও মাধব শেঠ, এবং অন্যান্যরা।

বিচারকরা ডিজাইনগুলি পর্যালোচনা করবেন এবং দেখবেন যে সেগুলি মূল থিম, অর্থাৎ Realme-র স্লোগান “Dare to leap”-এর সৃজনশীলতা (creativity) এবং স্টোরিটেলিং-এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে কি না। এই প্রতিযোগিতায় মোট ৫৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে এবং তাদের নাম ১২ জুলাই, ২০২১ ঘোষণা করা হবে।

Contest realme 8 5g prize worth 10000 dollar

এই নিয়ে দ্বিতীয়বার রিয়েলমি এই ধরনের প্রতিযোগিতার আয়োজন করছে। প্রথমবার চীন, ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড এবং স্পেন থেকে ৫,৫০০-এরও বেশি মানুষ প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করেছিল, এবং ৭,৫০০ টিরও বেশি নতুন ওয়ালপেপার ডিজাইন পাওয়া গিয়েছিল। ১,৩৮,০০০-এরও বেশি রিয়েলমি ইউজার তাদের ভোট প্রদানের মাধ্যমে প্রথমবারের বহুচর্চিত প্রতিযোগিতাটিকে ব্যাপকভাবে সফল করেছিল।

প্রসঙ্গত Realme-র সিএমও চেজ জু বলেছেন, “রিয়েলমি এমন একটি ব্র্যান্ড যার ট্রেন্ডসেটিং ডিজাইনের উপর কড়া দৃষ্টি রয়েছে, এবং এই প্রতিযোগিতাটি মানুষকে তাদের চাক্ষুষ পারিপার্শ্বিক দৃষ্টিকে প্রগাঢ় করতে ও তাদের শৈল্পিক সম্ভাবনাকে উন্মুক্ত করতে উৎসাহিত করবে।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন