Realme Band 2 ফিটনেস ব্যান্ড কালার টাচস্ক্রিন সহ লঞ্চ হল, দাম সাধ্যের মধ্যে

realme-band-2-launched-with-big-display-90-workout-modes-check-price-specifications

স্মার্টফোনের পাশাপাশি চীনা ব্র্যান্ড Realme আজকাল বড্ড বেশি অ্যাক্সেসরিজ বাজারে আনছে। আজ মালয়েশিয়ায় তারা Realme Band 2 (রিয়েলমি ব্যান্ড ২) লঞ্চ করেছে। এই ফিটনেস ব্যান্ডে নতুন ধরণের ডিজাইন, আয়তক্ষেত্রাকার এলসিডি ডিসপ্লে এবং স্বাস্থ্য সম্পর্কিত একাধিক ফিচার রয়েছে। Realme Band 2 এর দাম রাখা হয়েছে বাজেটের মধ্যে। এটি Mi Band 6 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Realme Band 2-এর স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক।

Realme Band 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ব্যান্ডের উত্তরসূরি হিসেবে আসা রিয়েলমি ব্যান্ড ২-তে আয়তক্ষেত্রাকার ১.৪ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ৫০০ নিট। এর কালার টাচস্ক্রিন আগের মডেলের চেয়ে বড়। আবার পাওয়ারের জন্য এই উইয়ারেবলে ২০৪ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা একক চার্জে ১২দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করার ক্ষমতা রাখে। শুধু তাই নয়, এই রিয়েলমি স্মার্টব্যান্ড ৫০ মিটার পর্যন্ত জল প্রতিরোধী এবং এটিতে ৫০টিরও বেশি ওয়াচ ফেসের সুবিধা পাওয়া যাবে।

অন্যান্য স্মার্টব্যান্ডের মতই রিয়েলমি ব্যান্ড ২ ফিটনেস ব্যান্ডে হাঁটা, দৌড়ানো, সাইক্লিং, সাঁতার ইত্যাদি ৯০টি ওয়ার্কআউট মোড রয়েছে। পাশাপাশি এটি SpO2 ব্লাড অক্সিজেন সেন্সর, স্লিপ ট্র্যাকিং সেন্সর, হার্ট রেট মনিটরিং সেন্সর সহ এসেছে।

Realme Band 2-এর দাম, প্রাপ্যতা

রিয়েলমি ব্যান্ড ২-এর দাম রাখা হয়েছে ১৩৯ আরএম, ভারতীয় মুদ্রায় যা প্রায় ২,৪৫০ টাকা। এই মুহূর্তে মালয়েশিয়ায় এই ব্যান্ড লঞ্চ হলেও, খুব শীঘ্রই একে ভারতের বাজারে দেখা যাবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।