অবিশ্বাস্য ছাড়ের সাথে আগামীকাল থেকে শুরু রিয়েলমি ব্ল্যাক ফ্রাইডে সেল

NokiaXiaomi এর পর এবার আরেক জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Realme ও Black Friday Sale এর ঘোষণা করলো। এই সেল ২৯ নভেম্বর থেকে শুরু হবে, যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। একদিনের এই সেলে গ্রাহকরা রিয়েলমির স্মার্টফোনের উপর ডিসকাউন্ট ও ক্যাশব্যাক পাবে। Realme X, Realme C2 এবং Realme 5 Pro সহ বিভিন্ন ফোন আপনি আকর্ষণীয় অফারের সাথে কিনতে পারবেন।

রিয়েলমি ব্ল্যাক ফ্রাইডে সেলে গ্রাহকরা যদি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে তাহলে ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। আবার বাজাজ ফিনান্স কার্ডে নো কস্ট ইএমআই এ ফোন কেনার সুযোগ থাকবে। এই সেলের সুবিধা গ্রাহকরা Realme.Com ও Flipkart এ পাবে। আসুন জেনে নিই এই সেলে কোন ফোনের উপর কি অফার দেওয়া হচ্ছে।

যদি আপনি Realme 5 Pro কিনতে চান তাহলে এর সাথে ১,০০০ টাকার কুপন পাবেন যেটি ৩০ নভেম্বর পর্যন্ত বৈধ। এছাড়াও এই ফোনটি ২,০০০ টাকা ডিসকাউন্টে ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯৯ টাকা। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর এবং ৪,০৩৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

এছাড়াও এই সেলে এন্ট্রি লেভেল স্মার্টফোন Realme C2 এর উপর ৫,০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ডিসকাউন্টের পর ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম হবে ৫,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৯৯৯ টাকা। এদিকে কোম্পানি ফ্ল্যাগশিপ ফোন Realme X এর উপর ও ১,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। এই ফোনটি ১৬,৯৯৯ টাকার বদলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। বাজেট ফোন Realme 3 ও ৫০০ টাকা কমে ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন