Realme Book Slim ল্যাপটপের প্রথম সেল আজ! ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পাবেন এক্সচেঞ্জ অফার

Realme Book Slim ল্যাপটপ Flipkart ও realme.com থেকে আজ কেনা যাবে

realme-book-slim-goes-on-sale-today-in-india-via-flipkart-offers-price-features

গত ১৮ই আগস্ট Realme GT 5G ও Realme GT Master Edition স্মার্টফোনের সাথে ভারতে লঞ্চ হয়েছিল Realme Book Slim ল্যাপটপ। প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ৩০শে আগস্ট এই ল্যাপটপটিকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। ই-কমার্স সাইট Flipkart এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, realme.com থেকে এই ল্যাপটপটি কেনা যাবে। নতুন ক্রেতাদের আকর্ষিত করতে সেল অফার হিসাবে Realme Book Slim ল্যাপটপের সাথে ব্যাঙ্ক কার্ড অফার এবং এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ‘স্লিম’ ডিজাইনের এই রিয়েলমি ল্যাপটপে ১১তম প্রজন্মের ইন্টেল-কোর i3 এবং i5 চিপসেট ব্যবহার করা হয়েছে। সাথে, এতে ব্যাকলিট কীবোর্ড, ডুয়েল-মাইক নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি, থান্ডারবোল্ট ৪ পোর্ট এবং পিসি কানেক্ট ফিচার বর্তমান‌। সর্বোপরি, এটি একক চার্জে ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে, বলে রিয়েলমির দাবি।

Realme Book Slim দাম ও সেল অফার

রিয়েলমি বুক স্লিম ল্যাপটপ দুটি স্টোরেজ ও প্রসেসর ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হয়েছে। যার মধ্যে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত ইন্টেল-কোর i3 ভ্যারিয়েন্টের দাম ৪৪,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ যুক্ত ইন্টেল-কোর i5 ভ্যারিয়েন্টকে কিনতে খরচ হবে ৫৬,৯৯৯ টাকা। ল্যাপটপটি রিয়েল ব্লু এবং রিয়েল গ্রে কালারে পাওয়া যাবে।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। রিয়েলমি বুক স্লিম ল্যাপটপের i3 প্রসেসর ভ্যারিয়েন্ট কেনার ক্ষেত্রে ক্রেতাদের ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। অন্যদিকে, i5 প্রসেসর ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। ফলে এই অফারের দৌলতে, ল্যাপটপের i3 এবং i5 প্রসেসর ভ্যারিয়েন্ট এই সেলে ৪২,৯৯৯ টাকায় এবং ৫৩,৯৯৯ টাকায় কেনা যাবে। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড গ্রাহকরা এই ছাড় পাবেন।

এছাড়া, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে, নো-কস্ট ইএমআই অপশনের অধীনে মাসিক ৭,৫০০ টাকা কিস্তি শোধ করে রিয়েলমি বুক স্লিম ল্যাপটপ কিনে নিতে পারবেন আপনারা। স্ট্যান্ডার্ড ইএমআই অপশনও উপলব্ধ রেখেছে ফ্লিপকার্ট। তদুপরি, পুরোনো ল্যাপটপ পরিবর্তন করে এই নয়া ল্যাপটপ কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

Realme Book Slim স্পেসিফিকেশন

রিয়েলমি বুক স্লিম ল্যাপটপে, ১৪ ইঞ্চির 2K IPS ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, রেজোলিউশন ২,১৬০x১,৪৪০ পিক্সেল, এসপেক্ট রেশিও ৩:২, এবং স্ক্রিন ব্রাইটনেস ৪০০ নিট। এই ল্যাপটপের ডিসপ্লের চারিধারে সরু বেজেল আছে। আবার ডিসপ্লের নিচের দিকে থাকা বেজেল তুলনায় মোটা এবং এর মধ্যভাগে ব্র্যান্ড-লোগো দেখা যাবে। রিয়েলমি বুক স্লিম ল্যাপটপকে, CNC স্যান্ডব্লাস্টিং অ্যানোডাইজিং সহ মেটাল ইউনিবডি ডিজাইনের সাথে নিয়ে আসা হয়েছে। ১.৩৮ কেজি ওজনের এই ল্যাপটপটি ১৪.৯ মিমি পাতলা।

দুর্দান্ত পারফরম্যান্স দিতে Realme Book Slim ইন্টেল আইরিস এক্সই (Iris Xe) গ্রাফিক্স সহ ১১তম প্রজন্মের ইন্টেল চিপসেট দ্বারা চালিত হবে। এক্ষেত্রে, ল্যাপটপে ইন্টেল-কোর i5-1135G7 এবং ইন্টেল-কোর i3 প্রসেসর ভার্সন ব্যবহার করা হয়েছে। এটি এখন উইন্ডোজ ১০ ওএস সিস্টেম দ্বারা চালিত হবে। যদিও পরে উইন্ডোজ ১১ ওএস আপডেট পাওয়া যাবে। এই ল্যাপটপে, ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি M.2 PCIe এসএসডি বর্তমান।

Realme Book Slim ল্যাপটপে, ৫৪Whr ক্যাপাসিটির একটি ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ফাস্ট-চার্জিং এবং ৩২ ওয়াট ডার্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। জানা গেছে রিটেল বক্সে থাকা চার্জারের মাধ্যমে এই ব্যাটারিকে ৩০ মিনিটে ৫০% পর্যন্ত চার্জ হয়ে যাবে। ল্যাপটপটি ফুল চার্জে ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে রিয়েলমির দাবি।

এছাড়া, অতিরিক্ত ফিচার হিসাবে এতে, দুটি ২ ওয়াটের বটম-ফায়ারিং হারমোন কার্ডন স্পিকার, ডুয়েল-মাইক নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ১.৩ মিমি কীট্রাভেল ডিজাইন সহ ব্যাকলিট কীবোর্ড এবং একটি বড়ো ট্রাকপ্যাড আছে। ল্যাপটপের i5 প্রসেসর ভ্যারিয়েন্টে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, থান্ডারবোল্ট ৪ পোর্ট এবং ওয়াই-ফাই ৬ কানেকশন সাপোর্ট পাওয়া যাবে। অন্যান্য কানেক্টিভিটি অপশনের মধ্যে, ইউএসবি টাইপ-এ পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক সামিল থাকছে। Realme Book Slim ল্যাপটপে, পিসি কানেক্ট (PC Connect) নামক একটি ফিচার আছে। এই ফিচারের সাহায্যে ইউজাররা তাদের স্মার্টফোন রিয়েলমি ল্যাপটপের সাথে কানেক্ট করতে পারবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।