শীঘ্রই ভারতে আসছে Realme Buds 3, ল্যাপটপের মার্কেটেও পা রাখবে কোম্পানি

realme-buds-3-to-launch-in-india-next-month-confirms-ceo-madhav-sheth

ধীরে ধীরে ভারতীয় মার্কেটে নিজের অবস্থান শক্ত করছে চীনের কোম্পানি Realme। স্মার্টফোনের সাথে সাথে কোম্পানিটি লঞ্চ করছে বিভিন্ন লাইফস্টাইল প্রোডাক্ট। ইতিমধ্যেই ভারতে স্মার্টফোনের পাশাপাশি স্মার্টটিভি, স্মার্টওয়াচ, এবং ট্রু ওয়্যারলেস লঞ্চ করে দিয়েছে এই কোম্পানিটি। এর পর চীনের এই ব্র্যান্ড ভারতে নিয়ে আসতে চলেছে রিয়েলমি বাডস এর নতুন মডেল, Realme Buds 3। ইউটিউব প্ল্যাটফর্মে Realme India র সিইও মাধব শেঠ জানিয়েছেন, আগামী মাসে Realme Buds 3 ভারতে লঞ্চ হতে চলেছে। এছাড়াও তিনি Realme এর আগামী স্মার্টফোন এবং আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স প্রোডাক্টের ব্যাপারেও জানিয়েছেন।

প্রসঙ্গত আগের বছর আগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল Realme Buds 2। ওয়্যার্ড হেডফোনের মধ্যে Realme Buds 2 খুবই ভালো একটি হেডফোন। হেডফোনের মার্কেটে এটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তার ভালো সাউন্ড কোয়ালিটি এবং উচ্চ বেস এর জন্য। তবে এবার এই হেডফোনের নতুন এডিশন আনতে চলেছে Realme। মাধব শেঠ জানিয়েছেন, Realme Buds 3 হতে চলেছে একদম অন্য স্টাইলের এবং নতুন ইউনিক ফিচার যুক্ত।

এই নতুন হেডফোনের সবথেকে আকর্ষনীয় ফিচার হতে চলেছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এছাড়াও Realme এই হেডফোনের সঙ্গে নতুন হাই এন্ড স্মার্টওয়াচ এবং নতুন ৫জি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে।

এছাড়া রিয়েলমির তরফ থেকে জানানো হয়েছে, আর কিছুদিনের মধ্যে এই কোম্পানিটি ল্যাপটপ মার্কেটেও চলে আসবে। এদিকে Realme আগামী সপ্তাহে লঞ্চ করতে চলেছে ৫জি কানেক্টিভিটি এবং মিডিয়াটেক ৭২০ প্রসেসরযুক্ত স্মার্ট ফোন Realme V5। এছাড়াও কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, যে তারা আর কিছুদিনের মধ্যে আরো কিছু এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে।