Realme Buds Air 2 Neo সস্তায় দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ সহ ৭ এপ্রিল লঞ্চ হচ্ছে

realme-buds-air-2-neo-with-anc-launching-april-7-teased

Realme একমাস আগেই Narzo 30 সিরিজের স্মার্টফোনের সাথে ভারতে Buds Air 2 ট্রু ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছিল। এই ইয়ারবাডে ছিল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার। এর দাম রাখা হয়েছিল ৩,২৯৯ টাকা। তবে এর থেকেও কম দামে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার যুক্ত ইয়ারবাড নিয়ে আসছে চীনা স্মার্টফোন কোম্পানিটি। আগামী ৭ এপ্রিল Realme Buds Air 2 Neo নামের এই ইয়ারবাড পাকিস্তানে লঞ্চ হবে।

রিয়েলমি পাকিস্তান টুইটার হ্যান্ডেল থেকে বাডস এয়ার ২ নিও এর টিজার পোস্ট করে জানানো হয়েছে যে, ৭ এপ্রিল স্থানীয় সময় দুপুর ১২ টায় গ্যাজেটটি লঞ্চ হবে। লঞ্চের তারিখ জানানোর পাশাপাশি, ইয়ারবাডটির ডিজাইন, স্পেসিফিকেশন ও ফিচারও টিজারের মাধ্যমে সামনে আনা হয়েছে।

টিজার অনুযায়ী, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার ছাড়াও Realme Buds Air 2 Neo ইয়ারবাডে থাকবে ১০মিমি ডাইনামিক ব্যস বুস্ট ড্রাইভার। আবার এটি মোট ২৮ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে। আবার ডিজাইনের দিক থেকে এটি ২০২০ সালের শুরুতে আসা Realme Buds Q এর মত হবে।

প্রসঙ্গত, রিয়েলমি বাডস কিউ-ও ১০ মিমি ড্রাইভার সহ লঞ্চ হয়েছিল। আবার এতে জল ও ধুলো প্রতিরোধী IPX4 রেটিং ছিল। এই ইয়ারবাডটি মোট ২৬ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ সহ এসেছিল। এছাড়াও এতে ছিল সুপার-লো লেটেন্সি মোড, টাচ কন্ট্রোল এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট। মনে করা হচ্ছে Realme Buds Q এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে লঞ্চ হবে Realme Buds Air 2 Neo।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন