অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ আসছে Realme Buds Air 2 ওয়্যারলেস ইয়ারফোন

realme-buds-air-2-teased-by-madhav-sheth-with-anc-and-transparency-mode.jpg

২০১৯ এর ডিসেম্বরে Realme তাদের প্রথম ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছিল। এবার এর আপগ্রেড ভার্সন নিয়ে হাজির হচ্ছে চীনা স্মার্টফোন কোম্পানিটি। আজ রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও, Madhav Sheth, সোশ্যাল মিডিয়ায় Realme Buds Air 2 এর টিজার ভিডিও পোস্ট করেছেন। জানা গেছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার (ANC) ও ট্রান্সপারেন্সি মোড থাকবে। রিয়েলমি বাডস এয়ার ২ কে আজ Realme Link অ্যাপেও খুঁজে পাওয়া গেছে। প্রসঙ্গত গতমাসে মালয়েশিয়ার SIRIM সার্টিফিকেশন সাইটে Realme Buds Air 2 কে RMX2003 মডেল নম্বর সহ দেখা গিয়েছিল।

মাধব শেঠ তার টুইটার অ্যাকাউন্ট, Madhav FutureX থেকে আজ একটি ৪৫ সেকেন্ডের ভিডিও আপলোড করে রিয়েলমি বাডস এয়ার ২ এর ডিজাইন ও ফিচার ফাঁস করেছেন। যদিও তিনি এই ভিডিওতে কোথাও ইয়ারবাডটির নাম নেননি। তবে যেহেতু গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে রিয়েলমি বাডস এয়ার ২ শীঘ্রই বাজারে আসবে, তাই টিজার ভিডিও তে দেখা ডিভাইসটির নাম অনুমান করতে আমাদের অসুবিধা হওয়ার কথা নয়।

এদিকে টুইটের ক্যাপশনে মাধব, NoiseOffrealmeOn হ্যাশট্যাগ ব্যবহার করেছে। যা নির্দেশ করে এই Realme Buds Air 2-তে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার থাকবে। আবার ভিডিও থেকে স্পষ্ট এই ইয়ারবাড গান শোনার সময় ইউজারদের বাইরের শব্দ শুনতেও দেবে, যাকে আমরা ট্রান্সপারেন্সি মোড বলে জানি।

আজ টেক সাইট, GSMArena, একটি স্ক্রিনশট শেয়ার করে জানিয়েছে Realme Buds Air 2 কে Realme Link অ্যাপেও খুঁজে পাওয়া গেছে। তাদের শেয়ার করা ছবির সাথে মাধব শেঠের দেখানো ইয়ারবাডটিরও ডিজাইন একই রকম দেখা গেছে।

ছবি ক্রেডিট- GSMArena

আবার ভিডিওতে দেখতে পাওয়া ইয়ারবাডটি ডিম্বাকার শেপে ব্ল্যাক চার্জিং কেস, এলইডি ইন্ডিকেটর ও ইন ইয়ার ডিজাইন সহ দেখা গেছে। যদিও এছাড়া রিয়েলমি বাডস এয়ার ২ সম্পর্কে আর কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন