ভারতে লঞ্চ হল Realme Buds Air Pro এবং Buds Wireless Pro

realme-buds-air-pro-and-buds-wireless-pro-launched-in-india-price

আজ ভারতে Leap To Next Gen ইভেন্টে Realme লঞ্চ করলো তাদের নতুন অডিও প্রোডাক্ট Buds Air Pro এবং Buds Wireless Pro। এর মধ্যে রিয়েলমি বাডস এয়ার প্রো হল ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডস ও রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো হল নেকব্যান্ড ইয়ারফোন। এই দুটি ইয়ারফোনেই পাবেন লো ল্যাটেন্সি মোড, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার। আসুন Realme Buds Air Pro এবং Buds Wireless Pro এর স্পেসিফিকেশন, দাম ও লভ্যতা সম্পর্কে জেনে নিই।

Realme Buds Air Pro এবং Buds Wireless Pro দাম ও লভ্যতা

রিয়েলমি বাডস এয়ার প্রো এর ভারতে দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। এটি রক ব্ল্যাক ও সোল হোয়াইট কালারে পাওয়া যাবে। আগামী ১৬ অক্টোবর মধ্যরাত ০০:০০ টায় Realme.com ও Flipkart থেকে এর সেল শুরু হবে। প্রথম সেলে এটি ৫০০ টাকা কমে পাওয়া যাবে।

আবার ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো। এটি ডিস্কো গ্রীন ও পার্টি ইয়েলো কালারে উপলব্ধ। এই ডিভাইসের প্রথম সেল অনুষ্ঠিত হবে ১৬ অক্টোবর মধ্যরাত Amazon ও Realme.com থেকে। প্রথম সেলে এটি ২,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Realme Buds Air Pro স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস এয়ার প্রো ১০ মিমি ডায়নামিক ড্রাইভার সহ এসেছে। এটি হল কোম্পানির প্রথম ওয়্যারলেস ইয়ারবাডস যেখানে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার আছে। যেটি ৩৫ ডেসিবেল পর্যন্ত নয়েজ কমাবে। এছাড়াও ইয়ারবাডসটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। আবার এখানে পাবেন ব্লুটথ ৫.০ ও ১০ মিটার রেঞ্জ।

কোম্পানির তরফে দাবি করা হয়েছে এই ইয়ারফোন ২০ ঘণ্টা (চার্জিং কেস সহ ) ব্যাকআপ দেবে নয়েজ ক্যানসেলিং ফিচার অ্যাক্টিভ থাকা অবস্থায়। আবার এই ফিচার অফ থাকলে ২৫ ঘন্টা প্লেব্যাক টাইম দেবে। চার্জিং কেস ও ইয়ারফোন ২ ঘণ্টায় ফুল চার্জ হবে। আবার এটি ১০ মিনিটের চার্জে ৩ ঘণ্টা প্লেব্যাক টাইম দেবে। এতে ANC ও ভয়েস কলের জন্য ডুয়েল মাইক্রোফোন আছে। আবার এটি অফার করবে ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড। এখানে টাচ কন্ট্রোল ফিচার উপলব্ধ।

Realme Buds Wireless Pro স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো ১৩.৬ মিমি ড্রাইভারের সাথে এসেছে। এখানেও পাবেন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ও এনভারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার। এছাড়াও এখানে লো ল্যাটেন্সি মোড, ট্রান্সপারেন্সি মোড ও ফাস্ট চার্জিং ফিচার উপলব্ধ। কোম্পানির তরফে জানানো হয়েছে নয়েজ ক্যান্সেলেশন ফিচার অফ থাকলে এটি ২২ ঘন্টা ব্যাকআপ দেবে। তবে এই ফিচার অন থাকলে ব্যাকআপ কমে দাঁড়াবে ১৬ ঘন্টায়।

এটি ফুল চার্জ হতে ১.৫ ঘণ্টা সময় নেয়। এটি ৫ মিনিট চার্জ ১০০ মিনিট প্লেব্যাক টাইম অফার করে। এছাড়াও এই নেকব্যান্ড ইয়ারফোনে আছে আইপিএক্স৪ ওয়াটার রেসিস্ট্যান্ট, LDAC Bluetooth codec সাপোর্ট। এর সাথে ইউএসবি টাইপ সি কেবল দেওয়া হয়েছে।