আজ প্রথমবার কেনা যাবে Realme Buds Air Pro Master Edition ইয়ারবাড

realme-buds-air-pro-master-edition-goes-on-sale-today-via-flipkart-at-12-pm

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Realme Buds Air Pro Master Edition ইয়ারবাড। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসটির (TWS) দুপুর ১২ টা থেকে সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com থেকে এটি কেনা যাবে। রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশনে হল রিয়েলমি বাডস এয়ার প্রো এর আপগ্রেড ভার্সন। এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি ও ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ অফার করবে।

Realme Buds Air Pro Master Edition এর দাম ও সেল অফার

রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশন এর দাম ৪,৯৯৯ টাকা। এটি তিনটি কালারে উপলব্ধ – নিউ ওয়েভ সিলভার, ম্যাট ব্ল্যাক ও সোল হোয়াইট। লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্টে, এটির ওপর ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই সুবিধা Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা পাবে।

Realme Buds Air Pro Master Edition এর ডিজাইন ও স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশন এর ডিজাইনের কথা বললে এটি দেখতে রিয়েলমি বাডস এয়ার প্রো এর মতই। এটি ফুল মিরর ডিজাইনের সাথে এসেছে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ধরণের ডিজাইন আনার জন্য ১২টি কমপ্লেক্স ম্যানুফ্যাকচারিং প্রসেস ব্যবহার করা হয়েছে। এটিকে ডিজাইন করেছে ফ্রেঞ্চ ডিজাইনার Jose Levy। উন্নত সাউন্ড ও ব্যাসের জন্য Realme Buds Air Pro Master Edition ইয়ারবাডে আছে ১০ মিমি ডায়নামিক ড্রাইভার। 

এছাড়াও এই ইয়ারবাডে পাবেন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার, ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড, আইপিএক্স৪ রেটিং ও ব্লুটথ ৫.০ কানেক্টিভিটি, যেটি ১০ মিটার রেঞ্জ প্রদান করবে। এটি ২০ ঘণ্টা (চার্জিং কেস সহ ) ব্যাকআপ দেবে। তবে  নয়েজ ক্যানসেলিং ফিচার অফ থাকলে ২৫ ঘন্টা প্লেব্যাক টাইম পাওয়া যাবে। চার্জিং কেস ও ইয়ারফোন ১ ঘণ্টায় ফুল চার্জ হবে।