একটানা ২৫ ঘন্টা পর্যন্ত শুনুন গান, লঞ্চ হল Realme Buds Air Pro Master Edition ইয়ারবাড

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি আজ ভারতে Realme Watch S ও Realme Watch S Pro এর সাথে নতুন একটি ইয়ারবাডস Realme Buds Air Pro Master Edition লঞ্চ করলো। এটি আসলে অক্টোবরে লঞ্চ হওয়া রিয়েলমি বাডস এয়ার প্রো এর আপগ্রেড ভার্সন। এই মাস্টার এডিশনে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি ও ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে।

Realme Buds Air Pro Master Edition এর দাম

ভারতে রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশন এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। আগামী ৮ জানুয়ারি দুপুর ১২ টায় Realme.com ও Flipkart থেকে এর সেল শুরু হবে। এটি নিউ ওয়েভ সিলভার, ম্যাট ব্ল্যাক ও সোল হোয়াইট কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি Realme Buds Air Pro ভারতে ৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এখন এটি ৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

Realme Buds Air Pro Master Edition এর স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশনে পাবেন ১০ মিমি ডায়নামিক ড্রাইভার। যেটি উন্নত সাউন্ড ও ব্যাস অফার করবে। এটি হল কোম্পানির দ্বিতীয় ওয়্যারলেস ইয়ারবাডস যেখানে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার আছে। যেটি ৩৫ ডেসিবেল পর্যন্ত নয়েজ কমাবে। দুটি মাইকেই এই সুবিধা থাকবে। আবার এটি অফার করবে ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড। এতে ট্রান্সপারেন্সি মোডও উপলব্ধ। যেটি সক্রিয় করলে আপনি ইয়ারবাডস অফ না করেও লোকজনের সঙ্গে কথা বলতে পারবেন। ঐই ইয়ারবাডসটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। ফলে ঘাম বা জলের সংস্পর্শে কোনো সমস্যা হবেনা। আবার এখানে পাবেন ব্লুটথ ৫.০ কানেক্টিভিটি, যেটি ১০ মিটার রেঞ্জ প্রদান করবে।

কোম্পানির দাবী অনুযায়ী, Realme Buds Air Pro Master Edition নয়েজ ক্যানসেলিং ফিচার অ্যাক্টিভ থাকা অবস্থায় ২০ ঘণ্টা (চার্জিং কেস সহ ) ব্যাকআপ দেবে। আবার এই ফিচার অফ থাকলে ২৫ ঘন্টা প্লেব্যাক টাইম পাওয়া যাবে। চার্জিং কেস ও ইয়ারফোন ১ ঘণ্টায় ফুল চার্জ হবে। আবার এটি ১০ মিনিটের চার্জে ৩ ঘণ্টা প্লেব্যাক টাইম দেবে। এতে ANC ও ভয়েস কলের জন্য ডুয়েল মাইক্রোফোন আছে। এখানে টাচ কন্ট্রোল ফিচার উপলব্ধ। এর ইয়ারফোন দুটির ওজন ১০ গ্রাম।