আগামীকাল ভারতে আসছে Realme Buds Classic, সস্তায় দুর্দান্ত হেডফোন

Amazon থেকে জানা গেছে আগামী ১৮ আগস্ট অর্থাৎ আগামীকাল ভারতে লঞ্চ হবে Realme Buds Classic

একের পর এক ভারতীয় মার্কেটে নতুন নতুন প্রোডাক্ট লঞ্চ করছে Realme। গতমাসেই রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ জানিয়েছিলেন তারা শীঘ্রই রিয়েলমি বাডস এর নতুন মডেল, Realme Buds Classic আনবে। যদিও তিনি তখন এই নতুন এয়ারফোনের লঞ্চ ডেট জানাননি। তবে ই-কমার্স সাইট Amazon থেকে জানা গেছে আগামী ১৮ আগস্ট অর্থাৎ আগামীকাল ভারতে লঞ্চ হবে Realme Buds Classic

Amazon থেকে রিয়েলমি বাডস ক্ল্যাসিক এর একটি টিজার পোস্ট করা হয়েছে। যেখানে লেখা আছে আগামীকাল দুপুর ১২ টা ৩০ মিনিটে Realme Buds Classic লঞ্চ হবে। এটি Realme.com ও Amazon থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই জানা গেছে রিয়েলমি বাডস ক্ল্যাসিক হাফ ইন-ইয়ার ডিজাইনের সাথে আসবে। যেখানে আগের মডেলগুলিতে ইন-ইয়ার ডিজাইন থাকতো।

রিয়েলমি বাডস ক্ল্যাসিক আরও বড় ১৪.২ মিমি ড্রাইভার সহ আসবে। যেটি আরও বেশি ব্যাস এবং পরিষ্কার ভোকাল অফার করবে। এছাড়াও এতে দেওয়া হবে একটি বাটন রিমোট, যেটি কল ও মিউজিক নিয়ন্ত্রণে সাহায্য করবে। আবার এতে ইন লাইন মাইক্রোফোনও দেওয়া হবে।

টিজার দেখে মনে করা হচ্ছে Realme Buds Classic দুটি কালারে আসবে- ব্ল্যাক ও হোয়াইট। যদিও কোম্পানি এর এর দাম জানায়নি। তবে মনে করা হচ্ছে ভারতে Realme Buds 2 এর তুলনায় রিয়েলমি বাডস ক্ল্যাসিক এর দাম কম হবে। জানিয়ে রাখি রিয়েলমি বাডস ২ এখন ভারতে ৫৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এদিকে আগামীকাল রিয়েলমি ভারতে আরও দুটি স্মার্টফোনও লঞ্চ করবে। এই দুটি ফোন হল Realme C12 Realme 15। ইতিমধ্যেই কোম্পানি এই দুটি ফোনকে অন্য মার্কেটে লঞ্চ করেছে। দুটি ফোনই ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।