১৬০০ টাকায় লঞ্চ হল নতুন ওয়্যারলেস ইয়ারফোন Realme Buds Q

realme-buds-q-launched-in-china

স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি চীনে আরও একটি ইয়ারফোন লঞ্চ করলো। কয়েকদিন আগে কোম্পানি ভারতে ও চীনে Realme Buds Air Neo লঞ্চ করেছিল। নতুন এই ওয়্যারলেস ইয়ারফোনের নাম Realme Buds Q। এদিকে রিয়েলমি বাডস এয়ার নিও যেমন রিয়েলমির আগের ওয়্যারলেস ইয়ারফোনের মত দেখতে। কিন্তু রিয়েলমি বাডস কিউ একদম অন্য ডিজাইনের সাথে এসেছে।

Realme Buds Q দাম :

আগেই বলেছি এটি আপাতত চীনে লঞ্চ হয়েছে। ভারতীয় মুদ্রায় রিয়েলমি বাডস কিউ এর দাম ১৬০০ টাকা। যদিও কোম্পানি ডিসকাউন্টে প্রায় ১,৩২০ টাকায় ইয়ারফোনটি অফার করছে। এটি হলুদ, সাদা ও কালো এদিকে ভারতে রিয়েলমি বাডস এয়ার নিও এর দাম ২,৯৯৯ টাকা।

Realme Buds Q স্পেসিফিকেশন, ফিচার :

রিয়েলমি তাদের এই নতুন বাডস কিউ ফ্রান্স ডিজাইনার Jose Levy এর সাথে মিলিয়ে বানিয়েছে। এটি ১০ মিমি ড্রাইভার্স এর সাথে এসেছে। যেটি IPX4 রেটিং প্রাপ্ত। অর্থাৎ জল ও ধুলোবালি রোধী এটি। Realme Buds Q এর ওজন ৩.৬ গ্রাম এবং এর কেস সহ ওজন ৩৫.৩ গ্রাম।

রিয়েলমি দাবি করেছে এর কেস ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে এসেছে। যদিও কোনো ওয়্যারলেস চার্জিং সাপোর্ট এখানে করবে না।ইয়ারফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এতে রিয়েলমে লিংক অ্যাপ্লিকেশন, সুপার-লো লেটেন্সি মোড, টাচ কন্ট্রোল এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট করবে। কোম্পানির দাবি অনুযায়ী, ইয়ারফোনটি ফুল চার্জে একটানা সাড়ে চার ঘন্টা গান শুনতে দেয়।