২ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল ওয়্যারলেস ইয়ারফোন Realme Buds Q

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি আজ ভারতে Realme X3 সিরিজের সাথে Realme Buds Q লঞ্চ করলো। এই ইয়ারবাড হল কোম্পানির তৃতীয় ওয়্যারলেস ইয়ারফোন যেটিকে গতমাসে চীনে লঞ্চ করা হয়েছিল। আপনাকে জানিয়ে রাখি রিয়েলমি বাডস এয়ার নিও যেমন রিয়েলমির আগের ওয়্যারলেস ইয়ারফোনের মত দেখতে। কিন্তু সস্তায় আসা রিয়েলমি বাডস কিউ কে একদম অন্য স্টেম লেস ডিজাইনের সাথে কোম্পানি লঞ্চ করেছে। ভারতে এটি Xiaomi Redmi Earbuds S এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Realme Buds Q এর দাম ও স্পেসিফিকেশন জানি।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Realme Buds Q দাম :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ভারতে এই ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি কালো, হলুদ ও সাদা রঙে পাওয়া যাবে। Realme.com এবং Amazon এ আগামী ১ জুলাই থেকে এর বিক্রি শুরু হবে। মনে করিয়ে দেই চীনে রিয়েলমি বাডস কিউ এর দাম ১৬০০ টাকার কাছাকাছি ছিল। যদিও কোম্পানি ডিসকাউন্টে প্রায় ১,৩২০ টাকায় ইয়ারফোনটি চীনে অফার করছে।

Realme Buds Q স্পেসিফিকেশন :

রিয়েলমি তাদের এই নতুন বাডস কিউ ফ্রান্স ডিজাইনার Jose Levy এর সাথে মিলিয়ে বানিয়েছে। এটি ১০ মিমি ড্রাইভার্স এর সাথে এসেছে। যেটি IPX4 রেটিং প্রাপ্ত। অর্থাৎ জল ও ধুলোবালি রোধী এটি। Realme Buds Q এর ওজন ৩.৬ গ্রাম এবং এর কেস সহ ওজন ৩৫.৩ গ্রাম। এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনে স্ট্যান্ডার্ড এসবিসির পাশাপাশি এএসি কোডেক সাপোর্ট করে।

রিয়েলমি দাবি করেছে এর কেস ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে এসেছে। যদিও এখানে Buds Air এর মত কোনো ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে না। ইয়ারফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এতে রিয়েলমে লিংক অ্যাপ্লিকেশন, সুপার-লো লেটেন্সি মোড, টাচ কন্ট্রোল এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট করবে। কোম্পানির দাবি অনুযায়ী, ইয়ারফোনটি ফুল চার্জে একটানা সাড়ে চার ঘন্টা গান শুনতে দেয়। আবার এর কেসের সাহায্যে ফুল চার্জে ২০ ঘণ্টা ব্যাকআপ পাওয়া সম্ভব।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে