আসছে Realme Buds Q2 ওয়্যারলেস ইয়ারবাড, দেখা গেল সার্টিফিকেশন সাইটে

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমির স্মার্টফোনের পাশাপাশি অডিও প্রোডাক্টগুলিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সংস্থাটির বেশ কয়েকটি ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড এখন বাজারে উপলব্ধ। চলতি বছরের মে মাসে চীনে Realme Buds Q লঞ্চ করার পর Realme জুন মাসে এই ইয়ারবাডকে ভারতীয় বাজারে এনেছিল। এবার মাইস্মার্টপ্রাইসের একটি রিপোর্ট থেকে জানা গেল, Realme Buds Q2-এর ওপর কাজ শুরু করে দিয়েছে। নাম শুনেই বোধগম্য, এটি Realme Buds Q- এর সাকসেসর মডেল হিসেবে লঞ্চ করা হবে।

ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন অথোরিটির ওয়েবসাইটে Realme Buds Q2-কে অর্ন্তভুক্ত করা হয়েছে। যার মডেল নম্বর RMA2008। এছাড়া এই ইয়ারফোন সর্ম্পকে আর কোনো তথ্য সেখান থেকে পাওয়া যায় নি। তবে সার্টিফিকেশন পাওয়ার অর্থ এটি লঞ্চ হতে বেশীদিন আর বাকি নেই।

প্রসঙ্গত, জুন মাসে Realme X3 সিরিজের সাথে Realme Buds Q ভারতে লঞ্চ হয়েছিল। রিয়েলমি, ফ্রেঞ্চ ডিজাইনার Jose Levy এর সাথে মিলিয়ে এটি ডিজাইন করেছিল। Realme Buds Q তে আছে ১০ মিমি ড্রাইভার। IPX4 রেটিং প্রাপ্ত Realme Buds Q এর ওজন ৩.৬ গ্রাম এবং এর কেস সহ ওজন ৩৫.৩ গ্রাম। এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনে স্ট্যান্ডার্ড এসবিসির পাশাপাশি এএসি কোডেক সাপোর্ট করে।

ইয়ারফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। এতে রিয়েলমে লিংক অ্যাপ্লিকেশন, সুপার-লো লেটেন্সি মোড, টাচ কন্ট্রোল এবং ব্লুটুথ ৫.০ সাপোর্ট করবে। ফুল চার্জে এতে একটানা সাড়ে চার ঘন্টা গান শোনা যায়। আবার এর চার্জিং কেসের মাধ্যমে ব্যবহারকারি ২০ ঘণ্টা ব্যাকআপ পাবেন।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.