আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে Realme Buds Wireless Pro এবং Buds Air Pro

realme-buds-wireless-pro-and-buds-air-pro-launching-in-india-on-7-october

রিয়েলমি ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে তারা ৭ আগস্ট ভারতে Realme Smart SLED 4K TV, Realme 7i ও Realme 7 Pro SE লঞ্চ করবে। ওইদিন দুপুর ১২ টা থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল অনলাইন লঞ্চ ইভেন্টে এই ডিভাইসগুলিকে লঞ্চ করা হবে। তবে ‘Leap To Next Gen’ নামের এই ভার্চুয়াল ইভেন্টে সংস্থাটি আরও কয়েকটি AIoT (আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স অফ থিংস) প্রোডাক্ট লঞ্চ করবে বলে আজ জানিয়েছে।

রিয়েলমির তরফে টুইট করে জানানো হয়েছে, স্মার্ট টিভি ও নতুন ফোনের পাশাপাশি ওইদিন, Realme Buds Wireless Pro এবং Buds Air Pro নামের দুটি ইয়ারফোন লঞ্চ করা হবে।

এই প্রসঙ্গে বলে রাখি, Realme Buds Wireless Pro প্রোডাক্টটি Amazon থেকে বিক্রি হবে। অন্যদিকে Buds Air Pro ইয়ারফোনটি কিনতে পারবেন Flipkart থেকে। ইতিমধ্যেই, অ্যামাজন ইন্ডিয়া, Realme Buds Wireless Pro-এর জন্য একটি টিজার পেজ তৈরি করেছে, যেখানে প্রোডাক্টটির বিশেষ বৈশিষ্ট্যগুলি হাইলাইট করা হয়েছে। যদিও দাম সম্পর্কে এখনও কোনো তথ্য জানা যায়নি।

অ্যামাজনের মাইক্রো-সাইট অনুযায়ী, Realme Buds Wireless Pro ইয়ারফোনে ১৩.৬ মিলিমিটার ড্রাইভার থাকবে, যা পূর্ববর্তী প্রজন্মের ইয়ারবাডসগুলির চেয়ে ২১% বড়। এটিতে Sony LDAC Hi-Res অডিও সাপোর্ট রয়েছে। এছাড়াও আছে বিশেষ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) প্রযুক্তি, যা ৩২ ডেসিবেল পর্যন্ত মাত্রাযুক্ত বাইরের শব্দ ব্লক করতে পারে। এছাড়া, এটি ১১৯ এমএস লো-লেটেন্সি অভিজ্ঞতা প্রদান করার দাবি করে।

কানেক্টিভিটির জন্য, রিয়েলমির এই ইয়ারফোনে ব্লুটুথ ৫.০ দেওয়া হয়েছে। আবার ব্যাটারি ক্যাপাসিটির কথা বললে, ইয়ারবাডসটি ANC ছাড়া ২২ ঘন্টা এবং ANC সহ ১৬ ঘন্টার ব্যাটারি লাইফ সরবরাহ করে। প্রোডাক্টটিতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে ১.৫ ঘন্টা। সংস্থার দাবি, এটি ৫ মিনিটের চার্জে ১০০ মিনিট প্লেব্যাক দেয়।

অন্যদিকে, ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, Realme Buds Air Pro-তে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার থাকবে এবং সাথে ব্যবহার করা হবে ৯৪ এমএস সুপার লো-লেটেন্সি অডিও টেকনোলজি। তবে এই প্রোডাক্টটির অন্য কোন বিবরণ এখনও অবধি প্রকাশ করা হয়নি। আশা করছি, আমরা খুব তাড়াতাড়ি Buds Air Pro সম্পর্কে আরও তথ্য জানতে পারবো।