তাক লাগানো ফিচারের সাথে আসছে ব্লুটুথ হেডফোন Realme Buds Wireless Pro

স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি তাদের ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন Realme Buds Wireless এর আপগ্রেড ভার্সন নিয়ে আসছে। নতুন এই ওয়্যারলেস ইয়ারফোন কে Realme Buds Wireless Pro নামে লঞ্চ করা হবে। সম্প্রতি একে তাইওয়ানের সার্টিফিকেশন ওয়েবসাইট NCC তে অন্তর্ভুক্ত করা হয়েছে। নতুন বাডস ওয়্যারলেস প্রো এর ডিজাইন ও লুক অনেকটাই এর আগের ভার্সনের মতো। সার্টিফিকেশন সাইটে এই নেক ব্যান্ডের মডেল নম্বর RMA208। এতে মাইক্রো ইউএসবি এর জায়গায় ইউএসবি টাইপ সি পোর্ট ব্যবহার করা হবে।

ইউএসবি পোর্টের পাশে একটি ছোট ছিদ্র দেখা গেছে। মনে করা হচ্ছে পোর্টের কভার করা ফ্ল্যাপের জন্য দেওয়া হয়েছে এটি। এদিকে NCC ওয়েবসাইটে রিয়েলমি বাডস ওয়্যারলেস প্রো এর কোনো ফিচার শেয়ার করা হয়নি। তবে বলা চলে যেহেতু এটি Realme Buds Wireless এর আপগ্রেড ভার্সন হবে, তাই বলে দেওয়া যায় এখানে নতুন কিছু ফিচার আমরা দেখতে পাবো। এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট থাকতে পারে। এরসাথে IPX4 রেটিং থাকতে পারে।

কোম্পানি গতবছর রিয়েলমি এক্সটি এর সাথে Realme Buds Wireless লঞ্চ করেছিল। এই নেক ব্যান্ড ওয়্যারলেস ডিভাইসটি আকর্ষণীয় ডিজাইনের সাথে এসেছিল। ভারতে একে ১,৭৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এর ওজন কম হওয়ার দরুন আপনি গলার উপরে ভারী কিছু আছে এমন অনুভব করবেন না।

একবার চার্জে এটি ৮-১০ ঘন্টা পর্যন্ত কাজ করে। এতে কোম্পানি ম্যাগনেটিক এয়ারপিস ব্যবহার করেছে। দুটি এয়ারপিসকে জোড়া লাগালেই এটি সুইচ অফ হয়ে যায় এবং আলাদা করলে আবার সুইচ অন হয়ে যায়। এতে ভলিউম কন্ট্রোলার ও আছে, যেটি ফোন ধরা থেকে মিউজিক শোনার সময় কাজে লাগে।