Realme C11 (2021) সস্তায় শক্তিশালী ব্যাটারি ও বড় ডিসপ্লে সহ লঞ্চ হল

Realme C11 2021 launched with unisoc sc9863 soc single camera price specifications

Realme-এর C সিরিজের স্মার্টফোনগুলি বাজেট রেঞ্জে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছে৷ আর সেই কারণেই Realme-কে আমরা C সিরিজের একাধিক হ্যান্ডসেট বাজারে আনতে দেখছি৷ এই সস্তা স্মার্টফোন লাইনআপের নতুন মডেল হিসেবে Realme এবার C11 (2021) লঞ্চ করলো৷ সাধ্যের মধ্যে আসা এই স্মার্টফোনের অন্যতম হাইলাইট ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেম (অ্যান্ড্রয়েডের লাইট ভার্শন)৷ স্মার্টফোনটি এখন রাশিয়াতে Aliexpres ও ফিলিপাইন্সের Lazada ই-কমার্স সাইটে লিস্টেড হয়েছে৷ এই ফোনটি গত বছরে লঞ্চ হওয়া রিয়েলমি সি১১ এর আপগ্রেড ভার্সন।

Realme C11 (2021) : দাম

রিয়েলমি সি১১ (২০২১) আলিএক্সপ্রেসে ৮৪১৩ রাশিয়ান রুবেলে (প্রায় ৮,২৬৪ টাকা) লিস্টেড হয়েছে৷ এটি ফোনের ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের দাম৷ একই মডেল ফিলিপাইন্সের লাজাদা ই-কমার্স সাইটে ৪৯৯০ ফিলিপাইন পেসোতে (প্রায় ৭,৬৭০ টাকা) লিস্টেড হয়েছে৷

Realme C11 (2021) : স্পেসিফিকেশন

রিয়েলমি সি১১ এর আপগ্রেড ভার্সনে আছে ৬.৫২ ইঞ্চি আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এটি এইচডি+ রেজোলিউশন (১৬০০ x ৭২০ পিক্সেল) সাপোর্ট করবে ও ডিসপ্লের আসপেক্ট অনুপাত ২০:৯ ৷ আবার এতে ব্যবহার করা হয়েছে অক্টা কোর UNISOC SC9863 প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৮৬ জিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা থাকছে।

ফটোগ্রাফির জন্য Realme C11 (2021)-এর পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের একটিই ক্যামেরা দেখা যাবে৷। আবার সেলফির জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি সি১১ (২০২১) ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে৷ ফোনটি অ্যান্ড্রয়েড গো বেসড রিয়েলমি ইউআই-এ রান করবে৷ এছাড়া রিয়েলমি সি১১ (২০২১) ৩.৫ মিমি অডিও জ্যাক, এনএফসি, ব্লুটুথ ৪.২ অফার করবে৷

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন