Realme C11 থেকে Poco C31, সস্তা ফোন আরও সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Flipkart

Flipkart Mobile Bonanza সেলে Realme, Oppo, Samsung, Apple, Poco প্রভৃতি ব্র্যান্ডের ফোন অনেক কমে পাওয়া যাবে

realme-c11-2021-poco-c31-infinix-hot-10-play-price-cut-for-limited-time-on-flipkart-mobile-bonanza-sale

জনপ্রিয় অনলাইন শপিং সাইট Flipkart-এ এখন Mobile Bonanza Sale চলছে। সেলটি শুরু হয়েছিল ১৭ নভেম্বর এবং লাইভ থাকবে আগামী ২১ নভেম্বর পর্যন্ত। সেলটির নামকরণ দেখে বোঝা শক্ত নয় যে, এই সেল বিশেষত স্মার্টফোন ক্রেতাদের জন্য নিয়ে আসা হয়েছে। Flipkart Mobile Bonanza সেলে Realme, Oppo, Samsung, Apple, Poco প্রভৃতি ব্র্যান্ডের ফোন অনেক কমে পাওয়া যাবে। তবে আজ আমরা কেবল Realme C11 2021, Infinix Hot 10 Play এবং Poco C31 ফোনের উপর পাওয়া অফারগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো। দুর্দান্ত ফিচারের সাথে আসা এই তিনটি ফোন ১০,০০০ টাকার কমে কেনা যাবে।

Flipkart Mobile Bonanza সেলে Realme C11 2021, Infinix Hot 10 Play এবং Poco C31 ফোনের উপর অফার

Realme C11 2021: অ্যান্ড্রয়েড ১১ চালিত রিয়েলমি সি১১ (২০২১) ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) LCD ডিসপ্লে দেওয়া হয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক এসসি৯৮৬৩ প্রসেসর। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনে ৮ মেগাপিক্সেল রিয়ার সেন্সর বর্তমান। এই ব্যাক ক্যামেরায় অটোফোকাস, পোট্রেট মোড, বিউটি মোড, ফেস রিকগনিশন, ফিল্টার, ৪x ডিজিটাল জুম, ৩০এফপিএসে ভিডিও শ্যুটিং সহ নানাবিধ ফিচার সাপোর্ট করে। আবার ডিসপ্লের টিয়ারড্রপ নচের মধ্যে দেখা যাবে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রিয়েলমির এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম : সেলে Realme C11 2021 ফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৮% ডিসকাউন্টের সাথে মাত্র ৭,২৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Infinix Hot 10 Play: ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এক্সওএস ৭.০ (XOS 7.0) কাস্টম অপারেটিং সিস্টেমে রান করবে। ফোনটি ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) LCD IPS ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং এটি ২০.৫:৯ এসপেক্ট রেশিও, ৪৪০ নিট NITS ব্রাইটনেস, ৯০.৬% স্ক্রিন-টু-বডি রেশিও, ১৫০০:১ কনট্রাস্ট রেশিও সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য থাকছে ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই ডেপ্থ সেন্সর। একই সাথে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। আবার, সিকিউরিটির জন্য রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

দাম : Infinix Hot 10 Play ফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে ৮,২৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে, যার আগে দাম ছিল ৯,৪৯৯ টাকা।

Poco C31: পোকো সি৩১ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) ইন সেল LCD ডিসপ্লে। ডিউ ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯। এতে, পাওয়ারভিআর জিই৮৩২০ (PowerVR GE8320) জিপিইউ এবং ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিন চালিত।ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পোকোর সি সিরিজের এই ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

দাম : Poco C31 ফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন মাত্র ৮,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করে নেওয়া যাবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।