এক্সচেঞ্জ অফারে মাত্র ৫৪৯ টাকায় Realme C11 (2021) কেনার দারুন সুযোগ

realme-c11-2021-sale-in-india-starts-via-flipkart-official-site-check-price-offers-specifications
Realme C11 (2021) এর ভারতে বিক্রি শুরু হল

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল Realme C11 (2021)। আজ থেকে ফোনটির বিক্রি শুরু হয়েছে। ই-কমার্স সাইট Flipkart ছাড়াও কোম্পানির নিজস্ব সাইট realme.com থেকে ফোনটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা এক্সচেঞ্জ অফার ও ব্যাংক অফারের সুবিধা নিতে পারবে। ভারতে Realme C11 (2021) এর দাম রাখা হয়েছে ৭ হাজার টাকার কম। তাই যারা কোনো এন্ট্রি লেভেল স্মার্টফোন খোঁজ করছেন, তাদের জন্য রিয়েলমি সি১১ (২০২১) আদর্শ হতে পারে।

Realme C11 (2021) এর দাম ও অফার

ভারতে রিয়েলমি সি১১ (২০২১) এর ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। ফোনটি কুল ব্লু ও কুল গ্রে কালারে পাওয়া যাবে।

প্রথমেই বলেছি Realme C11 (2021) এর ওপর এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। আপনি আপনার পুরানো ফোন বদলে ফ্লিপকার্ট থেকে ৬,৪৫০ টাকা পর্যন্ত পেতে পারেন। ফলে ফুল একচেঞ্জ ভ্যালু পেলে ৫৪৯ টাকায় এই ফোনটি কেনা যাবে।

Realme C11 (2021) এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি১১ (২০২১) ফোনটি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর রিয়েলমি ইউআই গো এডিশন কাস্টম রম ভার্সনে চলে। এই স্মার্টফোন ৬.৮১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে আছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc SC9863 প্রসেসর। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

Realme C11 (2021) ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল একটি ক্যামেরা দেখা যাবে। আবার ডিসপ্লের টিয়ারড্রপ নচের মধ্যে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.