আসছে সস্তা ফোন Realme C11 (2021), জল্পনা বাড়ালো সার্টিফিকেশন সাইট

realme-c11-2021-spotted-nbtc-bis-tkdn-cer

আগামী ২৩ মার্চ মালয়েশিয়ায় লঞ্চ হচ্ছে Realme C25। তবে এর পাশাপাশি রিয়েলমি সি সিরিজের আরও একটি ফোন শীঘ্রই লঞ্চ করতে পারে। আসলে Realme RMX3231 মডেল নম্বরের একটি ফোন সম্প্রতি ভারতের BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস) এবং থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন পেয়েছে। আবার ইন্দোনেশিয়ায় TKDN সার্টিফিকেশন সাইট থেকে নিশ্চিত করা হয়েছে, এই ফোনের নাম হবে Realme C11 2021। জানিয়ে রাখি গতবছর Realme C11 লঞ্চ হয়েছিল। কোম্পানি এবার এর আপগ্রেড ভার্সন আনছে।

এদিকে রিয়েলমি সি১১ ২০২১ কে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেলেও, এর স্পেসিফিকেশনের বিষয়ে কিছু জানা যায়নি। কেবল TKDN থেকে সামনে এসেছে যে, এই ফোনে জিএসএম এর ৮০০/৯০০/১৮০০/১৯০০ মেগাহার্টজ ব্যান্ড সাপোর্ট করবে। তবে স্পেসিফিকেশন জানা না কেবল ফোনটি যে দ্রুত বাজারে আসবে তা বলার অপেক্ষা রাখেনা।

ছবি ক্রেডিট -TKDN

Realme C11 (২০২০) এর দাম ও স্পেসিফিকেশন

গতবছর রিয়েলমি সি১১ ভারতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এর দাম রাখা হয়েছিল ৭,৪৯৯ টাকা। স্পেসিফিকেশনের কথা বললে এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে রিভার্স চার্জিং সাপোর্ট করে। অর্থাৎ আপনি এর মাধ্যমে অন্য ডিভাইস চার্জ করতে পারবেন। আবার এতে পাবেন  ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস মিনি ড্রপ নচ ডিসপ্লে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে চলে।

আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে আছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন