দাম ৭৪৯৯ টাকা, আজ ফের কিনতে পারবেন Realme C11

দুপুর ১২ টা থেকে শুরু এই সেল Flipkart ও Realme.Com এ অনুষ্ঠিত হবে।

আজ আরও একবার ফ্ল্যাশ সেলে কেনা যাবে Realme C11। দুপুর ১২ টা থেকে শুরু এই সেল Flipkart ও Realme.Com এ অনুষ্ঠিত হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে কিছু অফারও পাওয়া যাবে। আপনি যদি কোনো এন্ট্রি লেভেল ফোন খোঁজ করে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ দাম কম হলেও এই ফোনে পাবেন হেলিও পি৩৫ প্রসেসর, শক্তিশালী ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা।

Realme C11 দাম ও অফার

ভারতে রিয়েলমি সি১১ এর দাম ৭,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি রিচ গ্রীন ও রিচ গ্রে কালারে পাওয়া যাবে। ফোনটি ফ্লিপকার্ট থেকে কিনলে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার ৫ শতাংশ ছাড় পাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা। ৮৩৪ টাকা থেকে ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে।

Realme C11 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ন্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ব্যাটারির সাহায্যে একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।