Realme C11 আজ আরও একবার আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ আছে

realme-c11-sale-today-at-12-noon-via-flipkart-price-specifications-offers

ভারতে এখন বাজেট ও এন্ট্রি লেভেল স্মার্টফোনের ছড়াছড়ি। রেডমি, রিয়েলমি, স্যামসাং প্রভৃতি কোম্পানি করোনা পরিস্থিতিতে এখন সস্তা ফোন আনার ওপর জোর দিয়েছে। আপনিও যদি নতুন কোনো সস্তা ফোন খোঁজ করে থাকেন তাহলে আপনার জন্য একটি ভালো খবর আছে। আজ দুপুর ১২ টায় সেল শুরু হচ্ছে Realme C11 এর। এই সেল Realme.Com ও Flipkart এ শুরু হবে। রিয়েলমি সি ১১ ফোনটির দাম ৭,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

লঞ্চ অফারের কথা বললে কেবল ২৯৯ টাকায় ২ বছরের জন্য Discover Plus Premium সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আলাদা ভাবে এই সাবস্ক্রিপশন নিতে হলে ৫৯৮ টাকা দিতে হত। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৮৩৪ টাকা থেকে। Realme C11 ফোনটি রিচ গ্রীন ও রিচ গ্রে কালারে পাওয়া যাবে।

Realme C11 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ব্যাটারির সাহায্যে একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।