আজ কেনার সুযোগ Realme C11, সস্তায় পাওয়ারফুল ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা

realme c11 sale

গতমাসেই ৭,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছিল Realme C11। ইতিমধ্যেই এই ফোনটির বেশ কয়েকটি ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হয়েছে। আজ ফের রিয়েলমি সি১১ ফ্ল্যাশ সেলে কিনতে পারবেন। ই-কমার্স সাইট Flipkart ছাড়াও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.Com থেকে এই ফোনটি দুপুর ১২ টা থেকে কিনতে পারবেন। Realme C11 একটি ভ্যালু ফর মানি স্মার্টফোন। এতে পাবেন ডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ।

Realme C11 দাম ও অফার:

ভারতে একটি স্টোরেজ বিকল্পের পাওয়া যাবে রিয়েলমি সি ১১, যেটি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর দাম ৭,৪৯৯ টাকা।

এই ফোনটি ফ্লিপকার্ট থেকে কিনলে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে Flipkart Axis Bank  গ্রাহকদের। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৮৩৪ টাকা থেকে।

Realme C11 স্পেসিফিকেশন :

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ওই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।