এক্সচেঞ্জ অফারে ৫৪৯ টাকায় Realme C11 আজ কেনার সুযোগ

Realme C11 sale today on flipkart and Realme com get exchange offer

Realme C11 আজ আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com থেকে দুপুর ১২ টায় ফোনটির সেল সেল শুরু হবে। ফোনটি রিচ গ্রে ও রিচ গ্রীন কালারে পাওয়া যাবে। ফ্লিপকার্টে এই ফোনের ওপর কিছু অফার ও উপলব্ধ। রিয়েলমি সি ১১ এর প্রধান ফিচার ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এতে রিভার্স চার্জিং সাপোর্ট, মিনি ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।

Realme C11 এর দামের কথা বললে, এই ফোনটি ভারতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যার দাম ৭,৪৯৯ টাকা। আবার ফ্লিপকার্টে RuPay ডেবিট কার্ড ও UPI এর মাধ্যমে পেমেন্ট করলে ৩০ টাকা ডিসকাউন্ট মিলবে। ৫ শতাংশ ছাড় দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকদের। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৬,৯৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। অর্থাৎ আপনি সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে কেবল ৫৪৯ টাকায় ফোনটি পেতে পারেন। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৮৩৪ টাকা থেকে।

Realme C11 স্পেসিফিকেশন

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ন্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই ব্যাটারির সাহায্যে একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।