৮ হাজার টাকার কমে বড় ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা, Realme C11 আজ কিনতে পারবেন

realme-c11-sale-today-via-flipkart-and-realme-com-price-offers-and-features-details

কয়েকসপ্তাহ আগে ভারতে লঞ্চ হয়েছিল Realme C11। গত ২২ জুলাই ছিল এই ফোনের প্রথম সেল। আজ রিয়েলমি সি ১১ দ্বিতীয়বারের জন্য ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টা থেকে Flipkart ও Realme.com এ এই ফোনের সেল শুরু হবে। Realme C11 ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। আপনি যদি ৮ হাজার টাকার কমে কোনো স্মার্টফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Realme C11 দাম ও অফার:

ভারতে রিয়েলমি সি ১১ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। RuPay ডেবিট কার্ড ও UPI ট্রাঞ্জাকশনে ৩০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে। আবার রিয়েলমি থেকে কিনলে MobiKwik ব্যবহারকারীরা ৫০০ টাকা পর্যন্ত সুপারক্যাশ পাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৮৩৪ টাকা থেকে।

Realme C11 স্পেসিফিকেশন :

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। মিনি ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৬০০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে। এর পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ওই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে। কোম্পানি দাবি করেছে ফুল চার্জে এই একটানা ৩১.৯ ঘণ্টা ভয়েস কল করা যাবে।