১০ হাজার টাকার কমে বড় ব্যাটারি সহ লঞ্চ হল Realme C12

realme-c12-launched-with-mediatek-g35-soc-price-and-specifications

আগামী ১৮ আগস্ট ভারতে লঞ্চ হবে Realme C12 ও Realme C15। এরমধ্যে আজ ইন্দোনেশিয়ায় লঞ্চ হল Realme C12 ফোনটি। বাজেট রেঞ্জে আসা রিয়েলমি সি১২ একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ড্রপ নচ ডিসপ্লে আছে। আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Realme C12 দাম:

রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। ইন্দোনেশিয়ায় এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম প্রায় ৯৫৮৯ টাকা। ফোনটি মেরিন ব্লু এবং কোরাল রেড কালারে পাওয়া যাবে।

Realme C12 স্পেসিফিকেশন:

রিয়েলমি সি১২ ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেলের সাথে এসেছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট আছে।