৪ জিবি র‌্যামের Realme C12 এর ওপর ১০০০ টাকা ছাড়, দাম শুরু ৭,৯৯৯ টাকা থেকে

Realme C12 price in India drop temporary on Flipkart now starting rs 7999

আপনি কি ১০,০০০ হাজার টাকার কমে নতুন ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুন খবর। এই পোস্টে আমরা এমন একটি ফোনের সন্ধান দেব, যেখানে ৪ জিবি র‌্যাম, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ড্রপ নচ ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। তবে ফিচারে ঠাসা এই ফোনটি কেনা যাবে মাত্র ৯,০০০ টাকায়। আমরা কথা বলছি Realme C12 সম্পর্কে। এই ফোনটি Flipkart ও Realme.com থেকে পাওয়া যাবে। যদিও এই দামে ফোনটি কেনার আজই শেষ দিন।

Realme C12 সস্তায় কেনার সুযোগ

ভারতে রিয়েলমি সি১২ এর ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যায়। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৮,৯৯৯। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৯,৯৯৯ টাকা।

তবে উল্লেখিত দুটি সাইটে ফোনটির দুটি ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। যার পর এদের দাম হবে যথাক্রমে ৭,৯৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা।

Realme C12 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি১২ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এর ডিসপ্লে ডিজাইন ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনটি শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করবে। 

Realme C12 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।