আজ সন্ধ্যায় Realme C12 কে নিজের করুন, দাম ৯ হাজার টাকার কম

Realme C12 sale at 8 pm today via Flipkart Realme com price offers specifications

আজ রাত ৮ টায় Flipkart ও Realme.com থেকে কেনা যাবে Realme C12। এর আগেও এই ফোনটি বেশ কয়েকবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হয়েছে। বাজেট রেঞ্জে আসার কারণে ভারতে ফোনটি জনপ্রিয়তা পাবে বলেই মনে করা হচ্ছে। ভারতে Redmi 9, Infinix Hot 9 ও কোম্পানির নিজস্ব Realme Narzo 10A এই ফোনের প্রতিদ্বন্দ্বী হিসাবে উপলব্ধ। রিয়েলমি সি ১২ এর বিশেষ দিক হল ফোনটি পাওয়ারফুল ব্যাটারির সাথে এসেছে।

Realme C12 দাম ও অফার

ভারতে রিয়েলমি সি ১২ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে কেনা যাবে। যেটি হল ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এর দাম ৮,৯৯৯ টাকা। এই ফোনটি দুটি কালারে উপলব্ধ- মেরিন ব্লু এবং কোরাল রেড।

লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্ট থেকে ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার UPI ফার্স্ট ট্রাঞ্জাকশনে ৩০ টাকা ডিসকাউন্ট মিলবে। ৭৫ টাকা ছাড় দেওয়া হবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীরা ৫ শতাংশ ছাড় পাবে।  

Realme C12 স্পেসিফিকেশন:

রিয়েলমি সি১২ ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেলের সাথে এসেছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

রিয়েলমি সি১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে।